বিএনপির সম্মেলন মঞ্চে হামলা,অগ্নিসংযোগ

নিউজ ডেস্ক:: নেত্রকোনার বারহাট্টা উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনের মঞ্চে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

পূর্ব নির্ধারিত এ সম্মেলনটি উপজেলা শহরের গোপালপুর ফায়ার সার্ভিস কার্যালয় মোড়ে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন শনিবার দুপুর ২টার দিকে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। নির্ধারিত সময়ে সম্মেলনের জন্য উপজেলা শহরের গোপালপুর ফায়ার সার্ভিস কার্যালয় মোড়ে মঞ্চ প্রস্তুত করা হয়।

দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য মাঈনুল হক কাশেমের নেতৃত্বে উপজেলা সদরে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিলটি গোপালপুর বাজারের ফায়ার সার্ভিস মোড়ে পৌঁছে বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনের মঞ্চে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। তবে এ সময় কোনো সংঘর্ষের ঘটনা ঘটেনি।

উপজেলা বিএনপির আহ্বায়ক মো. মোস্তাক আহমেদ বলেন, দুপুরে মাঈনুল হক কাশেমের নেতৃত্বে সম্মেলন মঞ্চটি ভাঙচুর করে আগুন ধরিয়ে দেওয়া হয়। কেন্দ্রীয় নেতাদের সঙ্গে কথা বলে আপাতত সম্মেলন স্থগিত করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা পরিষদের চেয়ারম্যান মাঈনুল হক কাশেম সাংবাদিকদের বলেন, বিএনপির ‘নৈরাজ্যবিরোধী’ একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। পরে আমরা খবর পাই, স্থানীয় বিএনপি নৈরাজ্য সৃষ্টি করতে জড়ো হচ্ছে। এ কারণে আমরা মঞ্চটি ভেঙে দিয়েছি। বারহাট্টায় কোনো নৈরাজ্য করতে দেওয়া হবে না।

বারহাট্টা থানার ওসি মো. লুৎফুল হক বলেন, এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *