ক্যানসারে আক্রান্ত ‘কেজিএফ’ তারকা

বিনোদন ডেস্ক:: তার নাম হরিশ রায়।  তবে তাকে ‘কেজিএফ’ এর কাসিম নামেই বেশি চেন সিনেপ্রেমীরা।

ভারতের তুমুল জনপ্রিয় সিনেমায় কাসিম চরিত্রে অভিনয় করে দর্শকদের হৃদয় জিতেছিলেন হরিশ রায়।  আর সেই হরিস রায় ক্যানসারে আক্রান্ত এখন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা নিজেই দুঃসংবাদটি জানিয়েছেন। প্রায় এক বছর আগে গলায় ছোট স্ফীত অংশ বুঝতে পারেন তিনি। সেটিই ধীরে ধীরে বেড়ে ক্যান্সারে রূপ নিয়েছে।

‘কেজিএফ’ সিনেমার শুটিংয়ের সময় প্রায়ই শ্বাসকষ্টে ভুগতেন হরিশ। এরপর টেস্ট করানোর পর তিনি বুঝতে পারেন, দূরারোগ্য রোগে আক্রান্ত হতে চলেছেন তিনি।  দ্রুত চিকিৎসা করাতে হবে তাকে। কিন্তু সুচিকিৎসা করানোর মতো অর্থ ছিল না তার।

সে কথা জানিয়ে সাক্ষাৎকারে হরিশ রায় বলেন, ‘আমার বাচ্চারা খুবই ছোট এবং গলায় অস্ত্রোপচার করাতে ভয় পেয়েছিলাম। তাই ‘কেজিএফ’ সিনেমাটা শেষ করতে চেয়েছিলাম। এরপর অনেক খ্যাতি পেয়েছি এবং ঝুঁকিটা নিয়েছি। কিন্তু ততো দিনে ক্যানসার আমার ফুসফুসে ছড়িয়ে পড়ে। আমার ফুসফুসে পানি জমতে থাকে।’

কিন্তু ততদিনে ক্যানসার গভীরভাবে ছড়িয়ে পড়েছে তার শরীরে।

হরিশ বলেন, এক বন্ধুর পরামর্শে বেঙ্গালুরুর কিডওয়াই ক্যানসার ইনস্টিটিউটে চিকিৎসা শুরু করি। কিন্তু ততদিনে দেরি হয়ে গেছে অনেক। অবস্থার কোনো উন্নতি হচ্ছিল না তার। চিকিৎসক জানিয়েছেন, ক্যানসারের চতুর্থ ধাপে রয়েছি।

নতুন করে চিকিৎসা শুরু করেছেন বলেন জানান ‘কেজিএফ’ খ্যাত অভিনেতা।  তার অসুখের খবরে একজন তারকা অভিনেতা তাকে সাহায্যের হাত বাড়িয়েছেন। শুধু তাই নয়, কন্নড় সিনেমার অনেক অভিনেতা ও নির্মাতা তাকে সাহায্যের প্রতিশ্রুতি দিয়েছেন বলে জানান হরিশ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *