বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের মাধ্যমে সোনার বাংলা গড়ে তুলতে হবে: প্রকৌশলী এজাজুল হক এজাজ

জাতীয় শ্রমিক লীগ সিলেট জেলা শাখার সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের স্বাধীনতার স্থপতি, আমাদের জাতির পিতা। বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের মাধ্যমে সোনার বাংলা গড়ে তুলতে হবে।

বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা ৩২ নম্বরের সেই বাড়িটি সবাই ঘুরে আসবেন। আপনাদের মধ্যে একটা অনুভূতি কাজ করবে। বঙ্গবন্ধুর স্বপ্নকে আপনারা আরো গভীরভাবে উপলব্ধি করতে পারবেন।

বিটিসিএল ফেডারেল কর্মচারি ইউনিয়ন সিবিএ সিলেট অঞ্চলের উদ্যোগে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম জন্মবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। আজ সোমবার (২২ আগস্ট) বিকালে নগরীর তালতলাস্থ বিটিসিএল ভবনে বিটিসিএল ফেডারেল কর্মচারি ইউনিয়ন সিবিএ সিলেট অঞ্চলের সভাপতি ও জেলা শ্রমিক লীগের সদস্য সুদর্শন ভট্টাচার্যের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এবং মৌলভীবাজার জেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির উদ্দিন আহমদ শাহীনের পরিচালনায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন বিটিসিএল সিলেট অঞ্চলের মহাব্যবস্থাপক প্রকৌশলী মোঃ গোলাম মোস্তফা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিটিসিএল সিলেট অঞ্চলের উপমহাব্যবস্থাপক প্রকৌশলী মিহির রায়, সিলেট জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামীম রশীদ চৌধুরী, সহসভাপতি ও টিএন্ডটি ফেডারেল কর্মচারি ইউনিয়ন সিবিএ সিলেট অঞ্চলের সাবেক সভাপতি মো. আব্দুল জলিল, সহসভাপতি আজিজুর রহমান, দপ্তর সম্পাদক সুশান্ত দেব, বিটিসিএল সিলেট অঞ্চলের রাজস্ব কর্মকর্তা হামিদুল হক।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা শ্রমিক লীগের সহসভাপতি ও টিএন্ডটি  ফেডারেল কর্মচারি ইউনিয়ন সিবিএ হবিগঞ্জ জেলার সভাপতি ইলিয়াছ মিয়া, সিলেট জেলা শ্রমিক লীগের সহসম্পাদক মো. সাজা মিয়া, মৌলভীবাজার জেলা শ্রমিক লীগের অন্যতম নেতা রামজিৎ সিংহ, হবিগঞ্জ জেলা শ্রমিক লীগের দপ্তর সম্পাদক ও বিটিসিএল ফেডারেল কর্মচারি ইউনিয়ন সিবিএ হবিগঞ্জ জেলার সাধারণ সম্পাদক শিরীশ চন্দ্র দাস, বিটিসিএল সিলেট অঞ্চলের নেতা কুনুু মিয়া, মনির উদ্দীন, মুহিবুর রহমান চৌধুরী, আব্দুর রহিম, আব্বাছ উদ্দিন, রোকন উদ্দীন সবুজ, বুরহান উদ্দিন অমরেন্দ্র চক্রবর্তী, মুজিবুর রহমান, মহাদেব দাস, প্রেমানন্ধ দাস ওমর প্রমূখ। সভায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও মুনাজাত পরিচালনা করেন বিটিসিএল মসজিদের ইমাম মাওলানা নাজমুল হোসেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *