সুবাহর যৌতুকের মামলায় খালাস পেলেন ইলিয়াস

বিনোদন ডেস্ক :: যৌতুকের অভিযোগে অভিনেত্রী শাহ হুমায়রা হোসেন সুবাহর করা মামলায় বেকসুর খালাস পেয়েছেন গায়ক ইলিয়াস হোসাইন।

বুধবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ৭-এর বিচারক আবেরা সুলতানা খানমের আদালত এ রায় ঘোষণা করেন।

এ সময় গায়ক ইলিয়াস আদালতে উপস্থিত ছিলেন।

এর আগে গত ২৫ জুলাই ইলিয়াস ও সুবাহর উপস্থিতিতে শুনানি অনুষ্ঠিত হয়। শুনানি শেষে আদালত এ মামলার রায়ের জন্য ২৭ জুলাই দিন ধার্য করেন।

গত ২৪ জুলাই মামলার সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য ছিল। এ জন্য আদালতে সাক্ষ্য দিতে আসেন সুবাহ। সাক্ষ্যগ্রহণ শুরু হলে তিনি মৌখিকভাবে ইলিয়াসের বিরুদ্ধে মামলা চালাবে না বলে বিচারককে বলেন সুবাহ। এর পর বিচারক আসামি ও বাদীর উপস্থিতিতে মামলা প্রত্যাহারের বিষয় শুনানির জন্য ২৫ জুলাই দিন ধার্য করেন।

চলতি বছরের ৩ জানুয়ারি যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগে বনানী থানায় মামলাটি করেন সুবাহ। চলতি বছরের মার্চ মাসে মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের নারী সহায়তা ও তদন্ত বিভাগের উপপরিদর্শক মাসুমা আফ্রাদ ইলিয়াসকে একমাত্র আসামি করে অভিযোগ পত্র দাখিল করেন। মামলায় সাক্ষী করা হয়েছে ১১ জনকে। এর পর গত ১৯ মে আদালত অভিযোগ পত্র গ্রহণ করেন। গত ১৯ জুন আদালত আসামি ইলিয়াসের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন।

অভিনেত্রী সুবাহ বলেন, যে সংসার করবে না, তার সঙ্গে জোর করে সংসার করা যায় না। আমাদের পারিবারিকভাবে আপস-মীমাংসা হয়েছে। এখন ইলিয়াসের বিরুদ্ধে কোনো অভিযোগ নেই। সে তার জীবনে ভালো থাকুক। আমি আমার জীবন নিয়ে ভালো থাকতে চাই।

গায়ক ইলিয়াস বলেন, সুবাহ আমার কাছে ২০ লাখ টাকা দাবি করেছিল। এ বিষয়ে আমাদের মধ্যে পারিবারিকভাবে মীমাংসা হয়ে গেছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.