পিছিয়ে গেল জয়া আহসানের বিউটি সার্কাস

বিনোদন ডেস্ক:: সরকারি অনুদানে নির্মিত হয়েছে মাহমুদ দিদার পরিচালিত সিনেমা ‘বিউটি সার্কাস’। একজন সার্কাস কর্মীর জীবনের সুখ-দুঃখের ঘটনা নিয়ে সিনেমাটি তৈরি হয়েছে। এটির নাম ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। নির্মাণের দীর্ঘ সময় পর কিছুদিন আগে সিনেমাটি সেন্সর ছাড়পত্র পেয়েছে।

ঘোষণা ছিল, এটি ২৯ জুলাই মুক্তি পাবে, কিন্তু কিছু সীমাবদ্ধতার কারণে মুক্তির তারিখ পিছিয়ে দিয়েছে প্রযোজনা সংস্থা। আগামী সেপ্টেম্বরে এটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা। এরই মধ্যে প্রেক্ষাগৃহের পক্ষ থেকে বুকিং বিষয়ে যোগাযোগও নাকি শুরু হয়েছে বলে জানা গেছে। এতে অভিনয় প্রসঙ্গে জয়া আহসান বলেন, ‘অনেক কষ্ট করে এ সিনেমার শুটিং করেছিলাম।

সিনেমার জন্য একটি সার্কাস প্যান্ডেলের আয়োজন করা হয়েছিল। আর সার্কাস শিল্পীদের মতো আমিও প্রশিক্ষণ নিয়ে তাদের মতো করে অভিনয় করেছি। কাজটি করতে গিয়ে জীবন ঝুঁকির মধ্যে পড়তে হয়েছিল। তবে সবার শুভ কামনায় বড় ধরনের কোনো দুর্ঘটনা ঘটেনি। আমার সহশিল্পীরাও কষ্ট করেছেন। আশা করছি সিনেমাটি দর্শকের ভালো লাগবে।’

জয়া ছাড়া এতে আরও একঝাঁক গুণী অভিনয়শিল্পী অভিনয় করেছেন। তাদের মধ্যে অন্যতম তৌকীর আহমেদ, ফেরদৌস। এদিকে জয়া আহসান ঢালিউডের পাশাপাশি টালিউডেও নিয়মিত অভিনয় করে যাচ্ছেন। পাশাপাশি একজন চিত্রপ্রযোজক হিসাবে মাঝে মধ্যে কাজ করেন তিনি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.