যাত্রীদের সঙ্গে দুর্ব্যবহার, বিমানের চার ক্রু গ্রাউন্ডেড

নিউজ ডেস্ক:: অসদাচারণের অভিযোগে চার ক্রু-কে গ্রাউন্ডেড করেছে বিমান কর্তৃপক্ষ। একইসঙ্গে যাত্রীদের অভিযোগ নিষ্পত্তি না হওয়া পর্যন্ত এই চার ক্রু ডিউটিতে যোগ দিতে পারবেন না। বিমান কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কলকাতা থেকে ঢাকাগামী একটি ফ্লাইটে যাত্রীদের সঙ্গে ক্রুদের দুর্ব্যবহারের ঘটনা ঘটে।

কলকাতা ফেরত যাত্রীরা জানান, বৃহস্পতিবার বিজি-৩৯৬ ফ্লাইটটি নেতাজি সুভাষ চন্দ্র বোস আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রাত ৯ টার পর ঢাকার উদ্দেশে ছেড়ে আসে। বিমানের ভেতর শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্র (এসি) কাজ না করায় কয়েকজন যাত্রী অসুস্থবোধ করলে ক্রুদের কাছে পানি দিতে বলেন।

পানি চাওয়া নিয়ে মুগনি নামে এক ক্রু নিজেকে যাত্রীদের চাকর নন এবং নিজে মেশিন নন বলে তীর্যক মন্তব্য করেন। এ নিয়ে তিনি বেশ কয়েক দফা ঝগড়াও করেন যাত্রীদের সঙ্গে।

বিমানটি ঢাকায় নামার সঙ্গে সঙ্গে বিষয়টি বিমানের উর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে আনেন যাত্রীরা। সমাধানের জন্য সেই ক্রুকে সঙ্গে নিয়ে লাগেজ বেল্টের সামনে নিয়ে আসেন বিমানের এক কর্মকর্তা।

সেখানেও ক্রুরা যাত্রীদের সঙ্গে খারাপ আচরণ করেন। যাত্রীদের তোপের মুখে ক্রু মুগনি ঘটনাস্থল ত্যাগ করেন। শুক্রবার বিকালে সেই এয়ারক্রাফটে থাকা সব ক্রুকে গ্রাউন্ড করার বিষয়টি নিশ্চিত হয়।  ঘটনা তদন্তে একটি তদন্ত কমিটিও গঠন করেছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.