প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেকোনো দুর্যোগে মানুষের পাশে আছেন: এড. রনজিত সরকার

সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা এডিশনাল পিপি এডভোকেট রনজিত সরকার বলেছেন, আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেকোনো দুর্যোগে মানুষের পাশে আছেন।

 

সুনামগঞ্জ-সিলেটে যখন ভয়াবহ বন্যায় আক্রান্ত হয়ে মানুষ পানিবন্দী হয়ে পড়ে তখন সঙ্গে সঙ্গে জননেত্রী শেখ হাসিনা সুনামগঞ্জ ও সিলেটে ছুটে আসেন। তিনি বন্যার্ত মানুষের পাশে আছেন। বন্যায় ক্ষতিগ্রস্ত সবাইকে তিনি সহযোগিতা করবেন। এ জন্যই শেখ হাসিনাকে বলা হয় বাংলার জননী। তিনি মানুষের দুঃখ-কষ্ট বোঝেন। বাংলার মানুষকে ভালোবাসেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় হাওর জনপদের মানুষের পাশে আছেন। তিনি সব সময় হাওরের মানুষের খোজ খবর নিচ্ছেন।

তিনি শুক্রবার (৮ জুলাই) সারাদিন তাহিরপুর উপজেলার বন্যা কবলিত বিভিন্ন গ্রামে নিজ উদ্যোগে বানবাসী মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে উপরোক্ত কথাগুলো বলেন।
ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক শাহীন রেজা আহমেদ, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য আজিজুল হক, তাহিরপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক, তাহিরপুর উপজেলা যুবলীগ নেতা ওলিদ মিয়া, সুজিত দাস, বাবলু দাস, দক্ষিণ বড়দল ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আজহারুল ইসলাম, তাহিরপুর উপজেলা সেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক সুমন দাস, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুমন মিয়া, তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতা রিয়াদ হাসান, আশরাফুল ইসলাম রাজন প্রমুখ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.