‘ইংলিশ মিডিয়াম স্কুল অভিভাবক এসোসিয়েশন’র ঈদ পুনর্মিলনী সম্পন্ন

সিলেট ইংলিশ মিডিয়াম স্কুল অভিভাবক এসোসিয়েশনের মতবিনিময় সভায় বক্তারা বলেছেন, করোনা সংকটে পিছিয়ে পড়া ও ঝরে পড়া শিক্ষার্থীদের ব্যাপারে স্কুল কর্তৃপক্ষকে আরো যত্নবান হতে হবে। ক্লাসে মানসম্পন্ন পাঠদানের লক্ষ্যে শিক্ষকদের ক্লাসে মোবাইল ব্যবহার থেকে বিরত থাকতে হবে।

বক্তারা বলেন, আধুনিক শিক্ষা বিস্তারে সকল স্কুলে শিক্ষা ব্যয় কমাত হবে। যে সব প্রতিষ্ঠানে এখনও হাইকোর্টের রায় বাস্তবায়ন হয়নি অবিলম্বে তা বাস্তবায়ন করে স্ব স্ব প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটি গঠন,ছাত্র ছাত্রীদের কাছ থেকে রিএডমিশন বা পুন:ভর্তি, সেশন ফি বা অন্য নামীয় এককালীন মোটা অংকের বেআইনি অর্থ আদায় বন্ধ করতে হবে।

খাত ওয়ারী বৈধ ফি আদায়ে হাইকোর্টের দেয়া রায় মেনে চলতে স্কুলগুলোর প্রতি আহ্বান জানান অভিভাবক এসোসিয়েশনের নেতারা।

প্রতিষ্ঠানকে সহযোগিতা করতে ও ছাত্র- শিক্ষক, অভিভাবক সহ সকল পক্ষের স্বার্থ রক্ষায় নিজ নিজ প্রতিষ্ঠানে অভিভাবকদের আরো সোচ্চার হওয়ার অনুরোধও জানান অভিভাবক এসোসিয়েশনের নেতৃবৃন্দ।

রবিবার বিকালে ইংলিশ মিডিয়াম স্কুল অভিভাবক এসোসিয়েশনের সভাপতি মাহবুব চৌধুরীর বাসায় ঈদ পরবর্তী পুনর্মিলনী ও মতবিনিময় সভায় বক্তারা এসব কথা বলেন । ইংলিশ মিডিয়াম স্কুল অভিভাবক এসোসিয়েশনে সভাপতি মাহবুব চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক, সাংবাদিক  এডভোকেট আব্দুল মুকিত অপির পরিচালনায় এতে বক্তব্য রাখেন ও অন‍্যান‍্যের মধ্যে উপস্থিত ছিলেন- সাম্মাক রেজা চৌধুরী তাকিম, ওলায়েত হোসেন লিটন, জোনাকী বেগম, মো: জাবেদুর রহমান, মো: আব্দুল হামিদ, নজরুল ইসলাম, মো: শফিকুল ইসলাম, এডভোকেট মো: মিজানুর রহমান চৌধুরী, বেলাল আহমদ, জাহানারা বেগম।

প্রেস বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.