ওবায়দুল কাদেরকে ‘বীর মুক্তিযোদ্ধা’ স্বর্ণপদক দিলেন কাদের মির্জা

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক::  বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ওবায়দুল কাদেরকে বীর ৭১ সম্মাননা প্রদান করেছে বসুরহাট পৌরসভা।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বসুরহাট পৌরসভার পক্ষে  ওবায়দুল কাদেরের হাতে ‘বীর মুক্তিযোদ্ধা’ স্বর্ণপদক ক্রেস্ট তুলে দেন তার ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

এর আগে নিজ বাড়ির দরজায় পুলিশের গার্ড অব অনার শেষে বাবা-মায়ের কবর জিয়ারত করে পরিবারের সদস্যসহ আত্মীয়স্বজনদের সঙ্গে ঈদের সালাম ও শুভেচ্ছা বিনিময় করেন।

বিকালে কাদের মির্জার প্রতিপক্ষ কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতাদের সঙ্গে উপজেলা ডাকবাংলোয় ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করার কথা রয়েছে সেতুমন্ত্রীর।

এ সময় উপস্থিত ছিলেন নোয়াখালীর জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, নোয়াখালীর পুলিশ সুপার (এসপি)  মো. শহীদুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, ২০১৯ সালের পর দীর্ঘ প্রায় ৩৩ মাস পর নিজ নির্বাচনী এলাকার কোম্পানীগঞ্জে আসেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। গত এক বছর নানা ঘটনায় সমালোচনায় পড়তে হয় কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতাদের। আলোচনার সমালোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন সেতুমন্ত্রীর ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *