আমার চরিত্র হননে কোম্পানি ভাড়া করা হয়েছে: ইমরান খান

আন্তর্জাতিক ডেস্ক:: পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই ইনসাফ পাকিস্তানের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান বলেছেন, আমার সম্মানহানি করতে কোম্পানি ভাড়া করা হয়েছে।

তার দাবি, পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজ (পিএমএল-এন) এবং পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) ক্ষমতাসীন জোট তার চরিত্র হননে ‘ভুয়া ভিডিও’ তৈরি করতে সংস্থা নিয়োগ করেছে। খবর এক্সপ্রেস ট্রিবিউনের।

বুধবার পাকিস্তানের একটি নিউজ চ্যানেলে শান শহীদের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে এসব কথা বলেন ইমরান খান। তিনি তার রাজনৈতিক প্রতিদ্বন্দ্বীদের বিরুদ্ধে পঞ্চম প্রজন্মের যুদ্ধে জড়িত থাকার অভিযোগও করেন।

পিটিআই চেয়ারম্যান বলেন, তারা (জোট দলগুলো) আক্রমণ করে কারণ এই পরিবারগুলো গত ৩৫ বছর ধরে দুর্নীতিতে জড়িত।

এ ছাড়া শরিফ পরিবারের বিরুদ্ধে ‘মাফিয়া রাজনীতিতে’ জড়িত থাকার অভিযোগ করে ইমরান খান বলেন, শরিফ পরিবার ঈদের পর আমার বিরুদ্ধে অপপ্রচার চালানোর প্রস্তুতি নিচ্ছে। এখন যেহেতু ঈদ শেষ, দেখবেন তারা পুরোপুরি প্রস্তুত। আর শরিফ পরিবার সন্দেহজনক বিষয়বস্তু তৈরির জন্য বিপণন সংস্থাগুলোকে নিয়োগ দিয়ে রাজনৈতিক প্রতিপক্ষের চরিত্র হননের জন্য আগে থেকেই পরিচিত।

এর আগে সাবেক স্ত্রী জেমিমা গোল্ডস্মিথের বিরুদ্ধে শাহবাজ পরিবারের একটি জাল মামলা চালানোর অভিযোগ করে ইমরান খান বলেন, জেমিমার অপরাধ কী ছিল? সে আমার স্ত্রী ছিল। এখন তো তাদের কাছে ফারাহ খান আছেন। কারণ তিনি বুশরা বিবির ঘনিষ্ঠ। অথচ ফারাহর বিরুদ্ধে ন্যাশনাল অ্যাকাউন্টেবিলিটি ব্যুরোর (এনএবি) তদন্তে এসেছে, তার আয় সূত্রের বাইরেও অবৈধ সম্পদ, অর্থপাচার এবং ব্যবসার নামে বিভিন্ন অ্যাকাউন্ট বজায় রাখার বিষয়টি।

শরিফ পরিবারকে ‘মাফিয়া’ উল্লেখ করে পাকিস্তানের সাবেক প্রধান বিচারপতি সাকিব নিসা এবং প্রয়াত বিচারপতি আরশাদ মালিকের মতোই ‘ট্যাপ’ তৈরি করেছে বলেও মন্তব্য করেন ইমরান।

শেষে তিনি জাতির উদ্দেশে বলেন, আমি শুধু জাতিকে বুঝতে চাই যে, আপনি (ক্ষমতাসীন) যদি কারও নাম কলঙ্কিত করতে চান, তবে এমন কোম্পানিও রয়েছে যারা আপনাকে এটি করতে সহায়তা করতে পারে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *