সিলেটে নিখোঁজ এক যুবক’,সন্ধান চায় পরিবার

সজল দেবনাথ  :: গত পাচঁ দিন ধরে নিখোঁজ রয়েছেন সিলেট নগরীর পাঠানটুলা এলাকার বাসিন্দা কাওসার আহমদ (২৫)। কাওসার আম্বরখানায় অবস্থিত একটি মোবাইল এক্সোসরিজ দোকানে ম্যানেজার হিসেবে দীর্ঘদিন ধরে নিয়োজিত ছিলো, এর আগে গত ২৪ মার্চ দুপুরে দোকান থেকে বের হয়ে নিখোঁজ হন তিনি। পাচঁ দিনেও তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

পারিবারিক সূত্রে জানা যায়, ওই যুবক আম্বরখানায় অবস্থিত একটি মোবাইল এক্সোসরিস দোকানে (আরিফা টেলিকম) দীর্ঘদিন যাবৎ ম্যানেজার হিসেবে কাজ করতো, গত ২৪শে মার্চ দুপুর ৩টার দিকে সে প্রতিদিন এর ন্যায় দুপুরের খাবারের কথা বলে দোকান থেকে বের হয়ে যায়। এরপর থেকে তার সাথে আর কোন যোগাযোগ করা সম্ভব হয়নি। দোকান মালিক এবং পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুঁজির পরও তার কোনো সন্ধান পায়নি। কোন সন্ধান না পেয়ে মোবাইল দোকানের স্বতাধিকারী মো: দেলোয়ার হোসেন সিলেট এয়ারপোর্ট থানা এসএমপি একটি সাধারণ ডায়রি করেন। সাধারণ ডায়রি নং- ১২৫৮।

নিখোঁজ যুবক কাওসার আহমদ সিলেট নগরীর পাঠানটুলা ৮১ মোহনা এলাকার বাসিন্দা এবং মো: নুর মিয়ার ছেলে।

পরিবারের সাথে কথা বলে জানা যায়, ছেলে সন্তান নিখোঁজ হওয়ায় তারা খুব বেশি দুশ্চিন্তায় দিন কাটাচ্ছেন। তারা কাওসার’র সন্ধান চান।

তার মা-বাবা জানান, যদি কোনো হৃদয়বান ব্যক্তি তার সন্ধান পেয়ে থাকেন তাহলে পরিবারের সাথে যোগাযোগ করার জন্য তাদের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে। যোগাযোগ নম্বর:-০১৭১২১৮৪৫১৮ -০১৭১৯-৮২০৭৪৯

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *