চড়কাণ্ডের পর ৩ কোটি ডলারের প্রস্তাব

আন্তর্জাতিক ডেস্ক:: অস্কার মঞ্চে সঞ্চালক মার্কিন কমেডিয়ান ক্রিস রককে কষিয়ে চড় মেরে এখন আলোচনায় অস্কারজয়ী সেরা অভিনেতা উইল স্মিথ।  যদিও চড় মারার ঘটনায় ক্ষমা চেয়েছেন তিনি।

উইল স্মিথ ও ক্রিস রককে বক্সিং রিংয়ে নিজেদের সমস্যা মেটানোর আমন্ত্রণ জানিয়েছেন বক্সিং প্রমোটার জেক পল। এজন্য তাদের দুজনকে দেড় কোটি ডলার করে তিন কোটি ডলারের প্রস্তাব দিয়েছেন তিনি।

বক্সিং প্রতিযোগিতা আয়োজনকারী প্রতিষ্ঠান মোস্ট ভ্যালুয়েবল প্রমোশনসের (এমভিপি) পরিচালক জেক পল এক টুইটার বার্তায় লেখেন, যদি তারা প্রস্তুত থাকে, তাহলে আমার কাছে উইল স্মিথের জন্য দেড় কোটি ডলার ও ক্রিস রকের জন্য দেড় কোটি ডলার আছে।

তিনি বলেন, আসুন আগামী আগস্টে এই প্রতিযোগিতার আয়োজন করা যাক। কেউ আমাকে যত দ্রুত সম্ভব উইল স্মিথের বক্সিং প্রতিনিধির সঙ্গে ফোনে যোগাযোগ করিয়ে দিন।

সোমবার ভোরে হলিউডের ডলবি থিয়েটারে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের নিয়ে ঠাট্টা করছিলেন ক্রিস রক। একে একে সবার কথা বলতে বলতে তিনি চলে যান উইল স্মিথের স্ত্রী জাডা স্মিথ প্রসঙ্গে। ক্রিস রক বলেন, পরের ‘জি আই জেন’ ছবিতে অভিনয় করবেন জাডা।

উল্লেখ্য, ‘জি আই জেন’ ছবিতে অভিনয় করেছিলেন ডেমি মুর। সেই ছবিতে তার মাথায় চুল ছিল না। ঘটনাচক্রে জাডার মাথাতেও চুল নেই। কিন্তু সেটি স্টাইলের কারণে নয়। তিনি রোগে আক্রান্ত। সেই কারণেই তার মাথায় চুল নেই।

এই রসিকতায় তীব্র রেগে যান উইল স্মিথ। আসন ছেড়ে উঠে মঞ্চে গিয়ে উইল স্মিথ কষে এক থাপ্পড় মারেন ক্রিসের গালে। পরে বিষয়টিকে হালকা করতে ব্যাখ্যা দিচ্ছিলেন ক্রিস।

আসনে ফিরে চিৎকার করে স্মিথ ক্রিসের উদ্দেশে বলেন, তোমার নোংরা মুখে আমার স্ত্রীর নাম নেবে না।’ অবশ্য পরে এ ঘটনার জন্য একাডেমি কর্তৃপক্ষ ও সহশিল্পীদের কাছে ক্ষমা চেয়ে নেন স্মিথ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *