এই সরকারের রাষ্ট্র পরিচালনার আর কোনো অধিকার নেই: মির্জা ফখরুল

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: বাংলাদেশকে বর্তমান সরকার ধ্বংস করে দিয়েছে মন্তব্য করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকারের আর কোনো অধিকার নেই এদেশে রাষ্ট্র পরিচালনা করবার। তাই আমরা মনে করি, এই মুহুর্তেই সরকারের পদত্যাগ করা উচিত।  নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা দেওয়া উচিত। একই সঙ্গে একটি নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন করে জনগণের হাতে ক্ষমতা দেওয়া উচিত।

সোমবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে উত্তরাঞ্চল ছাত্র ফোরাম ও বাংলাদেশ ছাত্র ফোরামের উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় এ কথা জানান তিনি। ৭ মার্চ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৬তম কারাবন্দি দিবস উপলক্ষ্যে এ সভা হয়।

বিএনপি মহাসচিব বলেন, আমরা বিশ্বাস করি তারা নয়, আমরাই আস্থার সঙ্গে অতি অল্প সময়ের মধ্যে তারেক রহমানের নেতৃত্বে খালেদা জিয়ার সক্রিয় অংশগ্রহণের মধ্যে দিয়ে ইনশাআল্লাহ এদেশকে মুক্ত করতে সক্ষম হব।

তারেক রহমানের গ্রেফতার কোনো বিচ্ছিন্ন ঘটনা ছিলো না, এটা দীর্ঘকালের চক্রান্ত ছিলো বলেও মন্তব্য করেন তিনি।

বিএনপির সহ প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলিমের সভাপতিত্বে সভায় দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, বিএনপি চেয়ারপাসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ প্রমুখ বক্তৃতা করেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *