‘ঈশ্বর একটু দয়া করুন, আমি বিধ্বস্ত’

বিনোদন ডেস্ক:: ভারতের কিংবদন্তি গায়ক ও সুরকার বাপ্পি লাহিড়ী মারা গেছেন। বাপ্পি লাহিড়ীর গান ছাড়া ঊষা উথুপের স্টেজ শো ভাবাই যেত না। জুটিতে একের পর এক হিট গান দর্শকদের উপহার দিয়েছেন। বাপ্পির মৃত্যুতে ভেঙে পড়েছেন ঊষা উথুপ।

ভারতীয় সংবাদমাধ্যম এবিপির এক প্রতিবেদনে বলা হয়েছে, বুধবার সকালে বন্ধু বাপ্পি লাহিড়ীর মৃত্যু সংবাদে কান্না থামছে না ঊষা উথুপের। শোক প্রকাশের ভাষা খুঁজে পাচ্ছেন না তিনি। বললেন, কীভাবে ঘটে গেল, ভাবতে পারছি না।

তিনি আরও বলেন, ‘ঈশ্বর একটু দয়া করুন। আমি বিধ্বস্ত, শোকাহত। বাপ্পি দা সবসময় বলতেন আমাদের জুটি অটুট। বলেছিলেন আরও কিছু ভালো গান তৈরি করছেন, শুধু তিনিই গাইতে পারবেন।’

প্রতিবেদনে আরও বলা হয়, মঙ্গলবার রাত পৌনে ১২টার দিকে ক্রিটি কেয়ার হাসপাতালে তার মৃত্যু হয়। গত বছর এপ্রিলে করোনা আক্রান্ত হয়ে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন বাপ্পি লাহিড়ী। পরে সুস্থ হয়ে বাড়ি ফেরেন। গত এক মাস ধরে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সোমবার হাসপাতাল ছেড়ে বাড়ি ফেরেন তিনি। মঙ্গলবার অবস্থার অবনতি হওয়ায় ফের নিয়ে যাওয়া হয় হাসপাতালে। অবস্ট্রাকটিভ স্লিপ অ্যাপনিয়ায় মৃত্যু, জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *