বিয়ের পর প্রথম ভালোবাসা দিবস কেমন কাটছে ভিকি-ক্যাটের

বলিউড তারকারাও পিছিয়ে নেই। ভ্যালেন্টাইনস ডে পালন করতে সিনেমার শুটিং বাদ দিয়ে মুম্বাই ফিরেছেন ভিকি-ক্যাট।

ভারতীয় সংবাদমাধ্যম বলিউড বাবলের এক প্রতিবেদনে বলা হয়েছে, রোববার রাতে মুম্বাই বিমানবন্দরে একে অপরের সঙ্গে হাতে হাত ধরে ক্যামেরাবন্দি হন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বিয়ের পর প্রথম ভালোবাসা দিবস কাটাতে দুজনেই নিজেদের কাজ থেকে বিরতি নিয়ে কাছাকাছি এসেছেন।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, এক মুহূর্তের জন্য একে অপরের হাত ছাড়েননি বলিউডের এই নতুন দম্পতি। নীল জিন্স ও ডেনিম জ্যাকেট পরে ক্যামেরাবন্দি হয়েছিলেন বলিউডের এই দম্পতি।

প্রতিবেদনে বলা হয়, মাস কয়েক আগেই গাঁটছড়া বেঁধেছেন বলিউডের ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বিয়ের পর প্রথম ভ্যালেন্টাইন কেমন করে কাটবে নবদম্পতির, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।

প্রতিবেদনে আরও বলা হয়, বলিউডের নতুন দম্পতি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। রাজকীয় বিয়ের রেশ খানিকটা কাটলেও তাদের বিবাহিত জীবন কেমন কাটছে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

তবে বিয়ের কিছু দিনের মধ্যেই কাজে ফিরেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। যার ফলে ঠিকমতো সংসারটা যেন হচ্ছে না তাদের। বিয়ের সপ্তাহখানেকের মধ্যে মধ্যপ্রদেশে চলে আসেন ভিকি কৌশল। ক্যাটরিনা ছিলেন জুহুর বাড়িতে। কিছু দিন আগেই ইন্দোরে এসে স্বামীর সঙ্গে দেখাও করে গেছেন ক্যাটরিনা কাইফ। সেই ছবিও ধরা পড়েছিল ক্যামেরায়।

এবার ভ্যালেন্টাইনস ডে সেলিব্রেট করতে একে অপরের সঙ্গে ধরা দিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বিজয় সেতুপতির সঙ্গে মেরি ক্রিসমাস ছবির কাজ শুরু করবেন ক্যাটরিনা। এ ছাড়া সালমান খানের সঙ্গে টাইগার- সিনেমার বাকি শুটিং করার কথা আছে ক্যাটরিনার।

প্রসঙ্গত গত বছর ৯ ডিসেম্বর রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট বারওয়ারাতে বসেছিল ভিক্যাটের রাজকীয় বিয়ের আসর।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *