হঠাৎ চট্টগ্রাম চ্যালেঞ্জার্সে রহস্যজনক সিদ্ধান্ত, ক্ষুব্ধ মিরাজ

স্পোর্টস ডেস্ক:: হঠাৎ করে রহস্যজনক সিদ্ধান্ত নিল বিপিএলের ফ্রাঞ্চাইজি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। রাতারাতি অধিনায়ক বদলে ফেলল দলটি।

স্পিন অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজকে অধিনায়কত্ব থেকে সরিয়ে এ দায়িত্ব দেওয়া হলো আরেক অলরাউন্ডার নাঈম ইসলামকে।

চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শনিবার সিলেট সানরাইজার্সের বিপক্ষে ম্যাচে মিরাজের পরিবর্তে চট্টগ্রামের অধিনায়কত্ব করেছেন নাঈম।

আকস্মিক এই সিদ্ধান্তে যারপরনাই ক্ষুদ্ধ মিরাজ। কারণ তার নেতৃত্বে জয়ের ধারাতেই ছিল দলটি। পাঁচ ম্যাচে তিন জয়ে চট্টগ্রামই এখন বিপিএলে পয়েন্ট তালিকার শীর্ষে। তবে কেন সরিয়ে দেওয়া হলো তাকে? কী কারণে এমন সিদ্ধান্ত এলো তাও স্পষ্ট করা হয়নি মিরাজের কাছে।

শুক্রবার খেলা শুরুর ঠিক আগে দুপুর ১২টার দিকে দলের ম্যানেজার ফাহিম মুনতাসির মিরাজকে ডেকে জানান, দলের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত তিনি অধিনায়কত্ব করতে পারবেন না।

এতে বেশ বিব্রত হয়ে মিরাজ নাকি আজ দল ছেড়ে ঢাকায় ফিরে আসতে পারেন।  তার ঘনিষ্ঠ এক সূত্র এমনটাই জানিয়েছে।

এ বিষয়ে চট্টগ্রাম দলটির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ ইয়াসির আলম বলেছেন, মিরাজ যেহেতু দলের গুরুত্বপূর্ণ ক্রিকেটার, তার ওপর থেকে চাপ কমাতেই  অধিনায়ক পরিবর্তন করার কথা বলে গেছেন কোচ পল নিক্সন। এটি নিক্সনের সিদ্ধান্ত।

এদিকে কাউন্টি দল লেস্টারশায়ারের দায়িত্ব পালন করেত হঠাৎ দেশে ফিরে গেছেন নিক্সন।  তাই যাওয়ার আগে তিনি এই সিদ্ধান্ত দিয়েছেন কি না তাও নিশ্চিত করা যাচ্ছে না।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *