নুসরাতের সেই ভিডিও একদিনে দেখলেন ১ কোটি দর্শক

বিনোদন ডেস্ক:: বলিউডে এখন মিউজিক ভিডিওর ছড়াছড়ি। আর সেসব ভিডিওতে ঝড় তুলেছেন নোরা ফাতেহি থেকে শুরু করে নিয়া শর্মা ও সানি লিওনের মতো বলিউডের প্রথমসারির আইটেম গার্লরা। তবে পিছিয়ে নেই টালিউডও।

বাংলাতেও তৈরি হচ্ছে মিউজিক ভিডিও। সেসব ভিডিওতে ঝড় তুলছেন টালিউড তারকারাও। সম্প্রতি বাংলাদেশের একটি মিউজিক ভিডিওতে চমক লাগিয়েছেন নুসরাত জাহান।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে— মা হওয়ার কিছু দিনের মধ্যে শুটিংয়ে ফিরেছেন নুসরাত। বেশ কয়েকটি ছবি রয়েছে তার হাতে। তবে শুধু ছবি নয়, সিনেমার পাশাপাশি মিউজিক ভিডিও শুট করছেন নুসরাত। সম্প্রতি অনলাইনে মুক্তি পেয়েছে নুসরাতের একটি মিউজিক ভিডিও ‘নাচ ময়ূরী নাচ’। গানটি লেখা ও সুর করেছেন বাংলাদেশের সংগীত পরিচালক তাপস এবং গানটি গেয়েছেন সংগীতশিল্পী লুইপা। তবে গানটি কোরিওগ্রাফি করেছেন জনপ্রিয় পরিচালক ও কোরিওগ্রাফার বাবা যাদব। তবে এ মিউজিক ভিডিওর চমক নুসরাত জাহান।

ছেলের জন্মের কয়েক মাসের মধ্যে সব ফ্যাট ঝরিয়ে একেবারে পুরনো সেক্সি ও বোল্ড অবতারে ধরা দিয়েছেন তিনি।

একেবারে বলিউডে স্টাইলে ভিডিওটি শুট করেছেন বাবা যাদব। স্বল্প বসনে বলিউডের তারকাদেরও টেক্কা দিয়েছেন নুসরাত।

সোমবার সোশ্যাল মিডিয়ায় বাবা যাদব জানান, একদিনে ফেসবুকে এই ভিডিও দেখেছেন ১০ মিলিয়ন অর্থাৎ এক কোটি দর্শক। এমনকি চার্টবাস্টারে এই গান রয়েছে শীর্ষে। গোটা টিমকে ধন্যবাদ জানিয়েছেন পরিচালক।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *