২৪ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক দল থেকে ২ নেতার পদত্যাগ

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: সিলেট মহানগরীর অন্তর্ভূক্ত ২৪ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবকদলে বায়োডাটা না নিয়ে ২ কর্মীর নাম অন্তর্ভূক্ত করেছে মহানগর স্বেচ্ছাসেবক দল। ২ কর্মী সাবেক ছাত্রদল নেতা আব্দুল হাফিজ দিলওয়ার ও ২৪ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আরিফ আহমদ মনসুরের দাবী আমাদের না জানিয়ে ২৪নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলে অন্তর্ভূক্ত করা হয়েছে।এ ব্যাপারে আমরা সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ও সদস্য সচিব বরাবর একটি আবেদনও করেছি।

গত ১০ জানুয়ারি ২৭টি ওয়ার্ডের কমিটি গঠন করে সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি। কিন্তু ২৪নং ওয়ার্ডে সিনিয়র নেতাদের প্রাধান্য না দিয়ে জুনিয়র ও নিজস্ব কর্মীদের দিয়ে স্বজন প্রীতি করে কমিটি ঘোষণা হয়েছে বলে দাবি সাবেক ছাত্রদল নেতা আব্দুল হাফিজ দিলওয়ার ও বর্তমান ওয়ার্ড ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আরিফ আহমদ মনসুরের।

শনিবার (১৫ জানুয়ারি) এক বিজ্ঞপ্তিতে সাবেক ছাত্রদল নেতা আব্দুল হাফিজ দিলওয়ার জানান, ছাত্র রাজনীতি থেকে আমি জাতীয়তাবাদী আদর্শের একজন কর্মী হিসেবে কাজ করে যাচ্ছি। বিভিন্ন সময়ে ক্ষমতাসীন বিরোধী দলের রোষানলে পড়ে মামলা হামলাও হয়েছে। এরপরও জাতীয়তাবাদী আদর্শকে বুকে ধারণ করে কাজ করে যাচ্ছি। কিন্তু ২৪নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলে কোন বায়োডাটা না দিয়েও কীভাবে আমাকে অন্তর্ভূক্ত করা হলো? একটি স্বার্থান্বেষী মহল আমাকে হেয় প্রতিপন্ন করতে এ ধরনের কাজ করেছে। ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলে আমাকে যে পদে ভূষিত করা হয়েছে, আমি সেই পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করলাম। সুষ্ঠু তদন্তে সাপেক্ষে সিনিয়রদের দৃষ্টি আকর্ষণ করছি।

২৪নং ওয়ার্ড ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক  আরিফ আহমদ মনসুর জানান, বর্তমানে আমি ওয়ার্ড ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক দায়িত্ব পালন করছি। কিন্তু কিভাবে আমাকে স্বেচ্ছাসেবক দলের অন্তর্ভূক্ত করা হয়েছে তা আমার বোধগম্য নয়। একটি পদে থাকাকালীন অবস্থায় আমাকে না জানিয়ে আরেকটি পদে কিভাবে অন্তর্ভূক্ত করা  হলো।

একটি স্বার্থান্বেষী মহল আমাকে হেয় প্রতিপন্ন করতে এ ধরনের কাজ করেছে। বর্তমান স্বেচ্ছাসেবক দল ২৪নং ওয়ার্ড এর পদ থেকে আমি স্বেচ্ছায় স্বজ্ঞানে পদত্যাগ করছি। আমি দলের সিনিয়র নেতাকর্মীদের সহযোগিতা কামনা করছি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *