বালাগঞ্জে ৬ কোটি ৭০ লাখ টাকায় দুই সড়কের মেরামত কাজের উদ্বোধন

বালাগঞ্জে প্রায় ৬ কোটি ৭০ লাখ টাকার দুই সড়কের মেরামত কাজের উদ্বোধন করেছেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব।

শনিবার (১৫ জানুয়ারি) বিকেলে তিনি কাজের উদ্বোধন করেন।

উদ্বোধনী সড়ক দুটো হলো- ২ কোটি ৪৫ লক্ষ টাকার আরএইচডি তাজপুর-বালাগঞ্জ জিসি ওসমানী সড়ক মেরামত ও খসরুপুর বাজার জিসি-পৈলনপুর-বালাগঞ্জ জিসি সড়ক।

এ উপলক্ষে বিকেলে এক আলোচনা সভা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

চীফ এক্সিটিউব ইঞ্জিনিয়ারের সভাপতিত্বে ও এহিয়া চৌধুরী পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বালাগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোস্তাকুর রহমান মফুর, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ২নং গোয়ালজুর ইউনিয়নের চেয়ারম্যান আনহার মিয়া, লন্ডন আওয়ামী লীগের প্রচার সম্পাদক সামসুল হক শাহ আলম, লেখক ও কলামিস্ট তৌহিদ ফিত্রাত, বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ নাজমুল হাসান, পৈলনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিহাব উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুহিবর রহমান, সিলেট জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জাহেদ আলী, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি শাহীন আলী, যুবলীগ নেতা তুহিন আহমদ, নিজাম উদ্দিন প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *