ভোট যাই হোক, আমরা মাঠে থাকব: তৈমূর

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার বলেছেন, লক্ষাধিক ভোটে পাস করব। মরে গেলেও মাঠ ছাড়বো না। প্রশাসনকে বলব, জনগণের সেবা করা আপনাদের দায়িত্ব। বহুবার রিকোয়েস্ট করেছি এখন বিবেকের কাছে ছেড়ে দিলাম। আগামীকালের ভোট যাই হোক, আমরা মাঠে থাকব। গ্রেফতপ্র হলে হবো কিন্তু নির্বাচন চালিয়ে যাবো।

আজ শনিবার এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তৈমূর আলম খন্দকার। বিএনপি থেকে বহিস্কৃত এই নেতা এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে লড়াই করা সেলিনা হায়াৎ আইভীর বিপক্ষে মেয়র পদে লড়ছেন। নির্বাচনি প্রচার শেষ হয়েছে শুক্রবার। আগামীকাল শনিবার নারায়ণগঞ্জে ভোট।

সংবাদ সম্মেলনে জেলা পুলিশ সুপারের বক্তব্যের প্রতিবাদে তৈমূর বলেন, আপনাদের মাধ্যমে যে কথা বলি, এটা কি তার কর্ণগোচর হয় না? এসব সাফাইয়ের কোনো ভিত্তি নাই। রবি কি মাদক ব্যবসায়ী, জামাল হোসেন কি হেফাজত। ১৯৫২ সালে যারা এ দেশের আন্দোলনকারীদের ওপর গুলি চালিয়েছিল, তারা বাঙালি পুলিশই ছিল।

 

নির্বাচনকে ঘিরে প্রেপ্তার করা হচ্ছে জানিয়ে তিনি বলেন, চারজনকে প্রেপ্তার করা হয়েছে। তাদের বেশিরভাগই আমার দলের গুরুত্বপূর্ণ পদের নেতা এবং নির্বাচনের দায়িত্ব পালন করছে। পাঠানটুলি এলাকার ছেলে আহসান, সে-ই এলাকায় আমার নির্বাচনের দায়িত্ব পালন করেছিল। তাকে গ্রেপ্তার করা হয়েছে। আমি এখনো তার খোঁজ পাইনি।

 

তিনি আরো বলেন, এখানে অনেক লোক আছেন, যারা গুরুত্বপূর্ণ দায়িত্বে আছেন। তাদের মধ্যে এমন কোনো লোক নেই, যাদের বাড়িতে দুই থেকে তিনবার লোক যায়নি। মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক পাপনও কাল এখানে ছিল। তাকেও গ্রেপ্তার করা হয়েছে। এভাবে আমার লোকদের গ্রেপ্তার করা হলে নির্বাচন কমিশন যে বলছে নির্বাচন সুষ্ঠু হবে-এটাই কী সুষ্ঠু নির্বাচনের প্রক্রিয়া।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.