বাদামি রঙের পাঞ্জাবিতে সানি, কী বলছেন ‘মিষ্টি ভাবি’ ক্যাটরিনা?

বিনোদন ডেস্ক :: বিয়ের পর শ্বশুরবাড়িতে দারুণ সময় কাটছে ক্যাটরিনা কাইফের। প্রতিটি সদস্যের কাছ থেকে সর্বোচ্চ সাপোর্ট পাচ্ছেন। দেবর সানি কৌশলের সঙ্গেও রসায়নটা জমে উঠছে বলিউড নায়িকার।

বলিউড বাবলের খবরে বলা হয়েছে— সেরা অভিনেত্রীর লক্ষ্মী ঘরণী হওয়ার চেষ্টায়।  ভিকির মন জয় করার পর তার পরিবারের সবার সঙ্গে সম্পর্কটা অটুট রাখার চেষ্টায় আছেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি দেন ভিকির ভাই সানি কৌশল। বাদামি রঙের পাঞ্জাবি পরে ছবিতে পোজ দিয়েছেন সানি। ছবিতে সানির উত্তরীয় ছিল বেশ নজরকাড়া।

ছবির নিচে সানি লেখেন— ‘রাজার মতো পোজ দাও, আর যোদ্ধার মতো হোক তোমার বেশভূষা’।

দেবরের সাজগোজ ও কমেন্ট চোখ এড়ায়নি ক্যাটরিনার।  তিনি টুইটে লেখেন— ‘ভাইব হ্যায় ভাইব হ্যায়’।  দেবরের সঙ্গে ক্যাটের এই খুনসুটি নেটিজেনদের আনন্দ দিয়েছে।

ক্যাটরিনার এই মন্তব্যের পর থেকেই নেটিজনেরা তাকে মিষ্টি ভাবি তকমা দিয়েছেন।
একজন তো লিখেছেন— ‘ভাবুন তো ক্যাটরিনা কাইফ আপনার বৌদি, আর তার পর দেশি স্টাইলে আপনার পোস্টে সে কমেন্ট করছে!’
ক্যাটরিনার কমেন্টের জবাবে সানি লিখেছেন— “isiliye toh hype hai hype hai…”

প্রসঙ্গত ৯ ডিসেম্বর দীর্ঘ প্রেমের পর ভিকির বাহুডোরে বাধা পড়েন ক্যাটরিনা কাইফ। রাজস্থানে সিক্স সেন্সেস ফোর্টে রাজকীয় এই বিয়েতে দুই পরিবারের ঘনিষ্ঠরা উপস্থিত ছিলেন।

ক্যাটরিনার গায়েহলুদের অনুষ্ঠানের একটি ছবি পোস্ট করে সানি লিখেছিলেন, ‘একজন উপযুক্ত দেওরের কর্তব্য পালন করছি’। ছবিতে ক্যাটরিনার সামনে মন খুলে নাচতে দেখা গিয়েছিল সানিকে।

উল্লেখ্য, আপতত জুহুর একটি অ্যাপার্টমেন্টে সংসার পেতেছেন নবদম্পতি। যদিও শ্যুটিংয়ের কাজে নতুন বছরের শুরুতে ইন্দোরেই সময় কাটছে ভিকির।

বিয়ের কারণে অভিনয় থেকে গত তিন মাস ধরে দূরে ছিলেন ক্যাটরিনা। সামনে সালমানের বিপরীতে টাইগার থ্রি ছবিতে দেখা যাবে ক্যাটরিনাকে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.