আ.লীগ-বিএনপি সংঘর্ষের ঘটনায় সিরাজগঞ্জে আরও ২ মামলা

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক::সিরাজগঞ্জ শহরে আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে।

শনিবার রাতে সদর থানায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহম্মেদ এবং সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ মুন্না বাদী হয়ে এ মামলা দুটি করেন।

সদর থানার পরিদর্শক (তদন্ত) সাজ্জাদুর রহমান জানান, আব্দুল্লাহ বিন আহম্মেদের করা মামলায় ৫৮ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত পরিচয় আরও ১০০-১৫০ জনকে আসামি করা হয়েছে। আর সুলতান মাহমুদ মুন্নার করা মামলায় ১০৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত পরিচয় আরও ১০০-১৫০ জনকে আসামি করা হয়েছে।

এর আগে শুক্রবার পুলিশ বাদী হয়ে এ ঘটনায় তিনটি এবং এক আওয়ামী লীগকর্মী বাদী হয়ে একটি মামলা করেন। ওই চার মামলায় মোট আট শতাধিক বিএনপি নেতাকর্মীকে আসামি করা হয়েছে। শনিবারের মামলা নিয়ে মামলার সংখ্যা ৬টি দাঁড়াল।

সদর থানার ওসি নজরুল ইসলাম বলেন, একই আসামিদের বিরুদ্ধে একাধিক মামলা হওয়ায় ছয় মামলায় মোট আসামির সংখ্যা কমে আসবে।

এদিকে শনিবার সন্ধ্যার পর এ মামলার আসামি জেলা বিএনপির সহসভাপতি নাজমুল হাসান তালুকদার রানা ও যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুল হাসান রঞ্জনকে গ্রেফতার এবং সন্দেহভাজন আরও দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে গত ৩০ ডিসেম্বর সিরাজগঞ্জ ইসলামিয়া কলেজ মাঠে এক সমাবেশের আহ্বান করে সিরাজগঞ্জ জেলা বিএনপি।

সমাবেশে আসার পথে কলেজ রোড এলাকায় মিছিলে বাধা দিলে  বিএনপি নেতাকর্মীদের সঙ্গে আওয়ামী লীগ নেতাকর্মীদের সংঘর্ষ হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *