শ্রীমঙ্গল প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন নৌকার প্রার্থী সৈয়দ মনসুরুল হক

আমিনুর রশীদ রুমান-শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:: শ্রীমঙ্গল প্রেসক্লাব এর সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক।

সোমবার (১৫ নভেম্বর) রাতে শ্রীমঙ্গল প্রেসক্লাব হলরুমে ক্লাবের সভাপতি, বিশ্বজ্যোতি চৌধুরী বুলেটে’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক, ইমাম হোসেন সোহেল এর সঞ্চালনায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পৌর নির্বাচনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শ্রীমঙ্গল পৌরসভার সমস্যা ও সম্ভাবনা এবং মেয়র নির্বাচিত হলে মাস্টার প্ল্যানের মাধ্যমে রোল মডেল পৌরসভা গঠনসহ বিভিন্ন বিষয়ের উপরে বক্তব্য রাখেন।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত থেকে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক, জগৎজ্যোতি ধর শুভ্র, এনাম হোসেন চৌধুরী মামুন, সাংগঠনিক সম্পাদক
মো.বেলায়েত হোসেন, ছালিক আহমেদ, তথ্য ও গবেষণা সম্পাদক তহিরুল ইসলাম মিলন, পৌর যুবলীগের সভাপতি, আকবর হোসেন শাহীন ও শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, মুমিনুল ইসলাম সোহেল প্রমুখ।

প্রেসক্লাবের পক্ষ থেকে বক্তব্য রাখেন, ক্লাবের সহ-সভাপতি কাওছার ইকবাল ও সাবেক সহ-সভাপতি ইসমাইল মাহমুদ।
এছাড়াও মতবিনিময় সভায় শ্রীমঙ্গল প্রেসক্লাবের নেতৃবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.