শ্রীমঙ্গলে মন্দির চুরি হওয়া মালামাল ৮ ঘন্টায় উদ্ধার করে পুলিশ

আমিনুর রশীদ রুমান-শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:: শ্রীমঙ্গল শহরের মৌলভীবাজার সড়কের শ্রী শ্রী সার্বজনীন দুর্গাবাড়ি মন্দিরে চুরির ঘটনা ঘটেছে। ঘটনার অভিযোগ পাওয়ার মাত্র ৮ ণ্টার মধ্যেই চুরি হওয়া মন্দিরের সব মালামাল উদ্ধার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

সোমবার (১ নভেম্বর) রাতের কোন এক সময় মন্দিরের সিসি ক্যামেরা, হার্ডডিস্ক, মনিটর, মান্দিরে রক্ষিত প্রণামী বাক্স ভেঙে নগদ টাকা এবং পূজার সামগ্রী চুরি করে নিয়েছিল চোরেরা।

মঙ্গলবার (২ নভেম্বর) চুরির বিষয়টি জানাজানি হলে বাংলাদেশ পূজা উদযাপন কমিটি শ্রীমঙ্গল উপজেলা শাখার সাধারণ সম্পাদক সুশীল শীল বিষয়টি শ্রীমঙ্গল থানা পুলিশকে জানান। খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ শামীম অর রসিদ তালুকদার পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

চুরির ঘটনায় উক্ত মন্দিরের পূজা উদযাপন কমিটির সহ-সভাপতি নারায়ণ চক্রবর্তী শ্রীমঙ্গল থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে তথ্যপ্রযুক্তি মাধ্যম ব্যবহার করে তল্লাশি চালিয়ে চুরি হওয়া সকল মালামাল পুলিশ উদ্ধার করতে সক্ষম হয়।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো.শামীম অর রসিদ তালুকদার জানান, চুরির ঘটনার সাথে জড়িত থাকায় কিশোর অপরাধ আইনে শ্রীমঙ্গল শহরের কালীঘাট রোডের বিল্লাল মিয়ার ছেলে বন্ধন মিয়া ওরফে বন্দর (১৬) কে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী মৌলভীবাজার শহরের সিলেট রোডের কুসুমবাগ এলাকার ভাঙ্গারী দোকান মেসার্স ছেতু মিয়া স্টোর থেকে এসব মালামাল উদ্ধার করা হয়েছে।

আজ (মঙ্গলবার) সন্ধ্যায় এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো.শামীম অর রসিদ তালুকদার এই তথ্য নিশ্চিত করেন। এ সময় শ্রীমঙ্গল থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির, পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন সহ থানার অন্যান্য অফিসার বৃন্দ উপস্থিত ছিলেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *