প্রধানমন্ত্রীর জন্মদিনে পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রলীগের র‌্যালী ও কেক কেটে জন্মদিন উদযাপন

বাংলাদেশের প্রধানমন্ত্রী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে সিলেট পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রলীগের উদ্যোগে বণার্ঢ্য র‌্যালী বের করা হয়েছে। র‌্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন ফটক প্রদক্ষিণ করে শহীদ মিনারে এক সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়। পরে নেতৃবৃন্দের উপস্থিতিতে জননেত্রী শেখ হাসিনার জন্মদিনের কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়।
পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রলীগ নেতা তাওহীদ হাসানের সভাপতিত্বে ও বাংলাদেশ কারিগরি ছাত্র পরিষদ (বাকাছাপ) সিলেট পলিটেকনিক ইন্সটিটিউট শাখার সভাপতি সবুজ মিয়ার পরিচালনায় বর্ণাঢ্য র‌্যালী ও কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা সৈকত চন্দ্র রিমী।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন (বাকাছাপ) সাধারণ সম্পাদক  আরিফুল হোসেন, সাংগঠনিক সম্পাদক  আবির হোসেন, সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগ নেতা এহসানুল হাসান আকাশ, ওবাদুল, মো. সেতু , নাইমুর রহমান, ছাব্বির রহমান, নাজমুল ইসলাম, গোলাম রাব্বি, শিক্ষা বিষায়ক সম্পাদক (বাকাছাপ) মাহাবুব আাজাদ, দপ্তর ও পাঠাগার সম্পাদক (বাকাছাপ)  ছাব্বির হাসান শিশির, সহ সমাজকল্যাণ সম্পাদক বাকাছাপ আরফিন, সহ পরিবেশ বিষয়ক সম্পাদক (বাকাছাপ) সোহান হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.