সুরমা বয়েজ ক্লাবের স্মারণ সভায় বক্তারা এম.এ সাত্তার ছিলেন আদর্শবান ও নিরঅহংকার একজন মানুষ

সিলেটের প্রবীণ ক্রীড়া সংগঠক, সুরমা বয়েজ ক্লাবের উপদেষ্ঠা, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা এন.এস.আই এর অবসর প্রাপ্ত উপ-পরিচালক এম. এ সাত্তারের মৃত্যুতেু সুরমা বয়েজ ক্লাবের উদ্যোগে স্মরণ সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার (২১ আগস্ট) বিকাল ৫টায় নগরীর ৫নং ওয়ার্ডের কলবাখানিস্থ এলাকায় স্মরণ সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

সুরমা বয়েজ ক্লাবের সিনিয়র সদস্য আব্দুল আহাত এলিছের সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা আনোয়ার হোসেনের পরিচালনায় স্মরণ সভায় বক্তারা বলেন, এম.এ সাত্তার ছিলেন আদর্শবান ও নিরঅহংকার একজন মানুষ। যার চিন্তা চেতনা ছিল সমাজের এবং দেশের জন্য কাজ করা। তিনি সরকারী উচ্চ পদস্থ কর্মকর্তা থাকা অবস্থায় সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। সিলেটের ক্রীড়া অঙ্গণে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন তিনি। সুরমা বয়েজ ক্লাবের প্রতিষ্ঠা লগ্ন থেকে ক্লাবের প্রয়োজনে এম.এ সাত্তারের কাছে গেলে সঠিক পরামর্শ দিয়ে সহযোগিতা করেছেন। যার অবদান কোনোদিন ভুলার নয়। তাঁর কর্মময় জীবনের জন্য তিনি বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে।

স্মরণ সভা ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, সুরমা বয়েজ ক্লাবের সাবেক সহ-সভাপতি ও ১৭ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর দেলওয়ার হোসেন সজিব, এডভোকেট সুহেল আহমদ, এম. এ সাত্তারের গনিষ্ঠ ছেলে সোলাইমান কবির, সাবেক সাধারণ সম্পাদক গোলাম জাকারিয়া চৌধুরী শিপলু, কলবাখানি এলাকার মুরব্বী আব্দুল কাইয়ুম, যুগ্ম সাধারণ সম্পাদক রেজওয়ান আহমদ প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *