হোমিও শিক্ষক প্রতিনিধি বোর্ড নির্বাচনে ডা. ইমদাদুল হকের হ্যাট্রিক বিজয়

বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ডের ত্রি-বার্ষিক শিক্ষক প্রতিনিধি নির্বাচন গত মঙ্গলবার (১০ আগস্ট) খিলক্ষেত নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে তৃতীয়বারের মতো বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ডের সিলেট বিভাগের বোর্ড সদস্য নির্বাচিত হন জালালাবাদ হোমিও মেডিকেল কলেজের ভাইস প্রিন্সিপাল ডা. মো: ইমদাদুল হক।

ডা. মো: ইমদাদুল হক সিলেটের ওসমানীনগর থানার বুরুঙ্গা ইউনিয়নের পূর্ব তিলাপাড়া গ্রামের ইকবাল আহমদ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের প্রাক্তন শিক্ষক আব্দুল আলী মাস্টারের কনিষ্ঠ ছেলে।

ইতিপূর্বে বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীনে টানা দুইবার সুনামের সাথে চিকিৎসক প্রতিনিধি হিসেবে দায়িত্বে পালন করে আসছেন তিনি। বর্তমানে এ নির্বাচনে তিনি শিক্ষক প্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছেন।

চিকিৎসকের পাশাপাশি তিনি রোটারি ক্লাব অব সিলেট কসমোপলিটান এর ২০১৮-২০১৯ সালের প্রেসিডেন্ট এর দায়িত্ব পালন করেছিলেন। বতর্মানে তিনি রোটারী ডিস্ট্রিক- ৩২৮২ এর এসিটেন্ট গভর্নরের দায়িত্বের মাধ্যমে অসহায় মানুষের জন্য আর্তমানবতার সেবায় কাজ করছেন। এছাড়াও তিনি দেশি-বিদেশী আন্তর্জাতিক হোমিও সংগঠনগুলোর সাথে সম্পৃক্ত থেকে হোমিওপ্যাথি চিকিৎসার উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

তার এ সাফল্যে জালালাবাদ হোমিও মেডিকেল কলেজের শিক্ষার্থী সহ বিভিন্ন পেশাজীবী সামাজিক সংগঠন, চিকিৎসার সাথে সম্পৃক্ত সংগঠনগুলো শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *