মেসি পিএসজিতে আসায় বিরক্ত এমবাপ্পে!

স্পোর্টস ডেস্ক::  একসময় বার্সেলোনার আক্রমণভাগ সাজানো ছিল এই রকম— এমএসএন-মেসি, সুয়ারেজ ও নেইমার। এখন পিএসজিতে হবে এমএএন— মেসি, এমবাপ্পে ও নেইমার।  কী দারুণ না!

সমর্থকদের এমন উচ্ছ্বাসের মধ্যেই ইতালির গণমাধ্যমগুলোর খবর—কিলিয়ান এমবাপ্পে পিএসজি ছেড়ে দিতে চলেছেন। যে কারণে পিএসজির সঙ্গে নতুন চুক্তিতে জড়াতে চাচ্ছেন না এ ফরাসি ফরোয়ার্ড।

ইতালিয়ান পত্রিকা লা গ্যাজেত্তা দেল্লো স্পোর্তে বলা হয়েছে— পিএসজিতে লিওনেল মেসির আগমণে বিরক্ত এমবাপ্পে। কারণ তিনি এখন আর পিএসজির মূল খেলোয়াড় নন। মেসির ছায়ায় ঢেকে ক্যারিয়ার এগিয়ে নিতে চান না এমবাপ্পে।  তিনি অন্য কোনো ক্লাবে যেতে চান, যেখানে তিনি হবেন দলের প্রধান খেলোয়াড়।

এদিকে ফ্রান্সের বিশ্বকাপজয়ী এ তারকাকে দলে ভেড়াতে চাইছে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ। যে কোনো মূল্যে এমবাপ্পেকে চায় ক্লাবটি।

এমন খবরে নড়েচড়ে বসেছে ইংলিশ ক্লাব লিভারপুলও। এমবাপ্পেকে দলে ভেড়াতে চায় ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটিও। শুধু ইচ্ছার কথাই জানায়নি ক্লাবটি। এমবাপ্পেকে কিনতে ক্লাবটির ম্যানেজার ইয়ুর্গেন ক্লপ ১২০ মিলিয়ন ইউরোর (বাংলাদেশি মুদ্রায় প্রায় ১২০০ কোটি টাকা) প্রস্তাবও দিয়েছে।

এখন খবরে প্রশ্ন তুলেছে ইতালিও গণমাধ্যম লে পেরেসিয়ান। তারা জানিয়েছে, একই অর্থের প্রস্তাব দিয়ে রেখেছে রিয়াল মাদ্রিদ। তা হলে এমবাপ্পে কেন লিভারপুলে আসবেন?

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *