শ্রীমঙ্গলে ৩১ ঘন্টার মধ্যে ঘাতক বন্ধু সজীব গ্রেফতার

আমিনুর রশীদ রুমান-মৌলভীবাজার জেলা প্রতিনিধি:: শ্রীমঙ্গল প্রেসক্লাবের সামনে গত শনিবার রাতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে শরীফ নামে এক যুবক খুন হন। মৃত্যুর আগমুহূর্তে শরীফ নিজের নাম এবং সজিব নামে এক ব্যক্তি তাকে ছুরিকাঘাত করেছেন বলে জানান।

সোমবার (১৯ জুলাই) ভোর সাড়ে ৪টার দিকে শ্রীমঙ্গল রেলস্টেশন থেকে সজীবকে গ্রেপ্তার করে শ্রীমঙ্গল থানা পুলিশ।

মৃত্যুর আগে শরীফের দেয়া জবানবন্দির সূত্র ধরেই মূল আসামিকে গ্রেপ্তারে অভিযানে নামে শ্রীমঙ্গল থানা পুলিশ। ঘটনার ৩১ ঘণ্টার মধ্যেই ঘাতক সজীবকে গ্রেপ্তার করতে সক্ষম হয় শ্রীমঙ্গল থানা পুলিশ।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস ছালেক আরো জানান, নিহত ও অভিযুক্ত উভয়ই পরস্পর বন্ধু। তারা প্রথমে শহরের একটি পেট্রল পাম্পের কাছে ঝগড়া করে। এর জের ধরে শ্রীমঙ্গল প্রেস ক্লাবের কাছে শরীফকে ছুরিকাঘাত করা হয়। শরীফের পকেটে সজিবের মোবাইল ফোন ও হাতে একটি ছুরি ছিল। তার বুকের মাঝামাঝি জায়গায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

উল্লেখ্য, গত শনিবার রাত ৯টার দিকে শহরের কলেজ রোডে প্রেস ক্লাবের সামনে এ ঘটনা ঘটে। মৃত্যুর আগ মুহূর্তে শরীফ নিজের নাম এবং সজিব নামে এক ব্যক্তি তাকে ছুরিকাঘাত করেছেন বলে জানান।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. আল আমিন জানান, শ্রীমঙ্গল থানার ওসি আব্দুছ ছালেক ও পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবিরের সার্বিক তত্ত্বাবধানে আসামি ধরতে আমরা অভিযানে নামি। আজ সোমবার ভোর সাড়ে ৪টার দিকে শ্রীমঙ্গল রেলস্টেশন থেকে সজীবকে গ্রেপ্তার করি।
তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে সজীব ট্রেন যোগে পালানোর চেষ্টা করছিল।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *