গৃহবধূকে বাঁশ দিয়ে পিটিয়ে হত্যা

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক::  কথাকাটাকাটির ঘটনাকে কেন্দ্র করে মানিকগঞ্জের হরিরামপুরে নাজমা বেগম (৪০) নামের এক গৃহবধূকে বাঁশ দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে রোববার সকাল সাড়ে ৭টার দিকে জেলার হরিরামপুরের বাল্লা ইউনিয়নের সরফদিনগর গ্রামে। মুমূর্ষু অবস্থায় ঢাকায় নেওয়ার পর দুপুর ১২টার দিকে মারা যান নাজমা।

নিহত নাজমা বেগম সরফদিনগর গ্রামের মোহাম্মদ ইসলাম সর্দারের স্ত্রী এবং তিন সন্তানের জননী।

পুলিশ হত্যার অভিযোগে প্রতিবেশী রফিক উদ্দিন (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে। আটক রফিক হরিরামপুরের বাল্লা ইউনিয়নের সরফদিনগর গ্রামের শফি উদ্দিনের ছেলে।

এ ব্যাপারে নিহতের স্বামী বলেন, সকাল সাড়ে ৭টার দিকে আমি এবং আমার স্ত্রী মরিচ তুলতে যাচ্ছিলাম। মরিচ ক্ষেতে বর্ষার পানি থাকায় আমার স্ত্রী বলল তুমি নৌকা দিয়ে ওই পথে যাও, আমি হেঁটে এদিক দিয়ে যাচ্ছি। এর কিছুক্ষণ পরে ইসলাম সর্দারের ভাই মোশারফ হোসেন ও প্রতিবেশী শামীম চিৎকার করে জানায় আমার স্ত্রীকে রফিক নামের এক প্রতিবেশী বাঁশ দিয়ে বেদম পেটাচ্ছে।

মোশারফ এবং প্রতিবেশী শামিমের চিৎকারে লোকজন এগিয়ে এসে রফিককে ধাওয়া দেওয়ার পর পালিয়ে যায়।

তিনি জানান, এ সময় তার স্ত্রী নাজমা পানিতে পড়েছিল। এরপর নাজমার বড়ছেলে মো. রনি সর্দার লোকজনের সহযোগিতায় অচেতন অবস্থায় মানিকগঞ্জ মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। নাজমার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষ ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেয়। পরে পরিবারের লোকজন অ্যাম্বুলেন্সে করে দুপুর ১২টার দিকে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স ও হাসাপাতালে ভর্তি করার কিছুক্ষণ পরেই নাজমাকে মৃত ঘোষণা করে হাসপাতাল কর্তৃপক্ষ।

এ ব্যাপারে হরিরামপুর থানার ওসি সৈয়দ মিজানুর ইসলাম জানান, এ ঘটনায় রফিককে  পার্শ্ববর্তী শিবালয় থানার শিমুলিয়া ইউনিয়নের ফেচুয়াধারা থেকে দুপুর ২টার দিকে আটক করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *