সিলেটের নগরীর বিভিন্ন মোড়ে মোড়ে অবস্থান নিয়েছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক::  সিলেটে কঠোর লকডাউনের প্রথম দিনে নগরী ফাঁকা না থাকলেও সকল কিছুই বন্ধ রয়েছে। অযাচিত মানুষের চলাচল কম দেখা গেছে। সকাল থেকে লকডাউন বাস্তবায়নে নগরীর বিভিন্ন মোড়ে মোড়ে অবস্থান নিয়েছে পুলিশ। সেই সাথে মাঠে নেমেছে সিলেট সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালত।

নগরের জিন্দাবাজার, বন্দর, চৌহাট্টা, আম্বরখানার, সুবিদবাজার, মদিনামার্কেট, মেডিকেল রোড, রিকাবীবাজার, লামাবাজার, শেখঘাট, টিলাগড়, শিবগঞ্জ, কুমারপাড়া, নয়াসড়ক ও ঈদগাহসহ বিভিন্ন জায়গায় ঘুরে মানুষের উপস্থিতি কম দেখা গেছে। তমে মাঝেমধ্যে চলাচল করছে অটোরিকশা, মাইক্রোবাস কিংবা মোটরসাইকেল। এ ক্ষেত্রে পড়তে হচ্ছে পুলিশের জেরার মুখে।

তবে সকাল থেকে নগর অনেকটাই ফাঁকা থাকলেও সময়ে সময়ে কিছুটা হলেও মানুষের চলাচল বাড়তে দেখা গেছে। সেই সাথে বেড়েছে প্রশাসনের তৎপরতাও। এমনকি বেলা ১২ টার পর থেকে নগরজুড়ে সেনাবাহিনী ও বিজিবির টহল দেখা গেছে।

লকডান বাস্তবায়ন করতে ও সরকারি আদেশ অনুযায়ী করোনা সংক্রমণ মোকাবিলায় মানুষের চলাচলসহ অন্যান্য বিষয়ে কঠোর বিধিনিষেধ নিশ্চিত করতে নগরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে।  বাইরে যারা বের হয়েছেন তাদের কাছে কারণ জানতে চাওয়া হচ্ছে। সন্তোষজনক উত্তর দিতে না পারলে জরিমানা করা হচ্ছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *