শ্রীমঙ্গলে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত আশরাফুজ্জামান এর বিদায় সংবর্ধনা

আমিনুর রশীদ রুমান-শ্রীমঙ্গল প্রতিনিধি:: অদ্য (২৬ মে) ২০২১ খ্রিঃ রাত ৮ ঘটিকার সময় শ্রীমঙ্গল থানা পুলিশের আয়োজনে সিনিয়র সহকারী পুলিশ সুপার থেকে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত জনাব মোঃ আশরাফুজ্জামান আশিক মহোদয়ের বিদায়ী উপলক্ষে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রথমে পবিত্র কোরআন তেলওয়াত ও গীতা পাঠের মধ্যদিয়ে উক্ত সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । কোরআন তেলওয়াত করেন শ্রীমঙ্গল থানা পুলিশের সদস্য গিয়াস উদ্দিন ও গীতা পাঠ করেন শ্রীমঙ্গল থানার এ.এস.আই জীবন বাক্তী।

উক্ত আলোচনা সভা পরিচালনা করেন এস.আই আলমগীর হোসেন।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুস ছালেক এর সভা পতিত্বে উপস্থিত ছিলেন সার্কেল অফিসের পুলিশ পরিদর্শক ফরিদ আহমেদ, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির , পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন, শ্রীমঙ্গল প্রেসক্লাব সহ-সভাপতি সাংবাদিক দিপংকর ভট্টাচার্য লিটন, অনলাইন প্রেসক্লাবের সভাপতি আনিসুর রহমান, শ্রীমঙ্গল প্রেসক্লাবের (ক্রীড়া ও সাংস্কৃতিক) সহ সম্পাদক মামুন আহমেদ, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক বিকুল চক্রবর্তী, শ্রীমঙ্গল থানার পুলিশ সদস্য,সামাদ,ডিএসবির সদস্য সেলিম আহমেদ,সাংবাদিক আব্দুস শুকুর সহ উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল থানার অফিসার ফোর্স সহ সাংবাদিক বৃন্দ প্রমুখ ।

এসময় উপস্থিত থাকা সকল বক্তাগনই বিদায়ী অতিথি সম্পর্কে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো.আব্দুছ ছালেক বক্তব্যে বলেন, সার্কেল স্যারের পাশে থেকে অনেক আন্তরিকতা পেয়েছি সাহস পেয়েছি যে কোন ঘটনার রহস্য বের করতে সার্কেল স্যার ছিলেন চৌকস পারদর্শী যা নিজে সামনে থেকে উপলব্ধি করেছি স্যার খুবই সাদামাটা মনের মানুষ সারা জীবন স্যারের কথা মনে থাকবে।

সাংবাদিক দিপংকর ভট্টাচার্য লিটন বক্তব্য বলেন, উনার আগামী পথচলা সুন্দর এবং দীর্ঘায়ু কামনা করেন ।

সাংবাদিক মামুন আহমেদ বলেন পুলিশ জনগণের বন্ধু সেটা শুধু শুনতাম আশরাফুজ্জামান সাহেবের মহামারি করোনাভাইরাস এর সূচনালগ্নে যেভাবে দিনরাত মানুষের পাশে ছিলেন সেটা শ্রীমঙ্গলবাসী মনে রাখবেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *