ঈদের গান:ফকির হযরত শাহ্ ও দিলরুবা খানের ‘সুখের পালে হাওয়া’

বিনোদন ডেস্ক:: ইদুল ফিতর উপলক্ষে এই সময়ের জনপ্রিয় গীতিকবি ফকির হযরত শাহ্’র কথা ও সুরে কিংবদন্তী সংগীতশিল্পী দিলরুবা খান এর গায়কীতে আসছে ‘সুখের পালে হাওয়া’ শিরোনামে নতুন একটি পিওর আধুনিক গান। এটি সংগীত সংগীতায়োজন করেছেন এমএমপি রনি, ভিডিও নির্মাণ করেছেন আশিক মাহমুদ। এ গানটি দিলরুবা খান অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে অবমুক্ত করা হবে বলে এমনটাই জানালেন ফকির হযরত শাহ্।

তিনি বললেন, আমি যদিও ফোক গান বেশি পছন্দ করি এবং আমাদের দিলরুবা খানও ফোক লিজেন্ড। তবে আমরা এবার একটু ভিন্ন ভাবে নিজেদেরকে উপস্থাপন করতে যাচ্ছি। ঈদ স্পেশাল হিসেবে আমার কথা-সুরে এম এম পি রনির সংগীতে দারুণ একটা আধুনিক গান সবাইকে উপহার দেওয়ার চেষ্টায় আছি।

তিনি আরো বলেন, এর আগে আমার কথা ও সুরে দিলরুবা খান’র কন্ঠে ‘ভুল নিলামে বিকাইয়াছি মন’ এবং ‘আমার অস্তিত্ব’ গানটি ব্যাপকভাবে সবার প্রশংসা কুড়িয়েছে। সেই ধারাবাহিকতায় আমাদের এবারের আয়োজন আপনাদের কর্ণকুহরে পৌঁছে যাবে হৃদয়কে সজীবতা এনে দেওয়ার মতো করে আমি বিশ্বাস করি। আর হ্যাঁ! গান পিপাসীগণ সবাইকে কথা দিচ্ছি  এই গান সুস্বাদু শরবতের মতো একটানে শুনে তৃপ্তির ঢেঁকুর তোলার মতো হবে ইনশাআল্লাহ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *