সুনামগঞ্জে রিক্সা চালক খুনের ঘাতক শাকিল গ্রেফতার

শাফি উদ্দিন ফাহিম:: সুনামগঞ্জ পৌর শহরের পৌরসভার কার্যালয়ের সামনের প্রধান রাস্তায় টাকা পয়সা লেনদেনের জের ধরে নির্মমভাবে খুন হওয়া রিকশা চালক শুকুর আলীর (২০) খুনি শাকিল মিয়া (২৩) কে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ।

রবিবার ভোর রাতে শহরের বনানীপাড়া এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। পরে দুপুরে তাকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ।
গ্রেফতারকৃত শাকিল নিহত শুকুর আলীর পুর্বপরিচিত। শাকিল মিয়া সদর উপজেলার বিরামপুর গ্রামের সালাউর মিয়ার ছেলে। বর্তমানে সে শহরের ষোলঘর এলাকায় বসবাস করে। তার বিরুদ্ধে একাধিক চুরি ও নারী নির্যাতন মামলা আদালতে বিচারাধীন আছে বলে জানিয়েছেন সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান।

ঘাতক শাকিলকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে থানার ওসি বলেন,‘ রিকশা চালক শুকুর আলীকে চুরিকাঘাত করে খুন করা হয়েছে বলে পুলিশের কাছে প্রাথমিকভাবে স্বীকার করেছে শাকিল মিয়া। ’

প্রসঙ্গত, সুনামগঞ্জ পৌর শহরের ৮ নং ওয়ার্ডের মল্লিকপুর এলাকার মৃত সেজুল মিয়ার ছেলে রিকশা চালক শুকুর ও শাকিল মিয়া একসময় একে অপরের সাথে ভাল সম্পর্ক ছিল। কিন্তু বিগত ছয়মাস আগে কিছু টাকা পয়সা লেনদেন নিয়ে শুকুরের সাথে শাকিলের দ্বন্দ্ব দেখা দেয়। এর জের ধরে শনিবার সকালে সুনামগঞ্জ পৌরসভার সামনে ডি.এস রোডে রিকশা চালক শুকুর আলীকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় শাকিল মিয়া।

শুকুর আলীকে গুরুতর আহত অবস্থায় সুনামগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় শাকিল মিয়ার বিরুদ্ধে শনিবার রাতে সদর মডেল থানায় খুনের মামলা দায়ের করেন নিহত শুকুর আলীর মা জাইরুন নেছা।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *