মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে সিলেট বিভাগ যুব কমান্ডের ঈদ উপহার বিতরণ

কেন্দ্রীয় যুব কমান্ড সিলেট বিভাগের উদ্যোগে পবিত্র রমজান মাস ও ঈদুল ফিতর উপলক্ষে দরিদ্র মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে ঈদ উপহার, অনুদান ও ইফতার বিতরণ করা হয়েছে। শনিবার (৮ মে) বিকেলে নগরীর একটি অভিজাত হোটেলে এই উপহার বিতরণ করা হয়।

কেন্দ্রীয় যুব কমান্ড সিলেট বিভাগের সভাপতি ইঞ্জিনিয়ার মরিয়ম পারভিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রোটারিয়ান আজাদ কামালের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি মারিয়ান চৌধুরী মাম্মি, সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য এড বদরুল ইসলাম জাহাঙ্গীর, সিলেট মহানগর আওয়ামীলীগের সদস্য রাহাত তরফদার, সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এডভোকেট আলাউদ্দিন, এডভোকেট জয়াশ্রী দাশ জয়া।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট বিভাগ যুব কমান্ডের সহ-সভাপতি আজহার উদ্দিন জাহাঙ্গীর, নজরুল ইসলাম ফারুকী, সহ-সম্পাদক সুমন হোসেন, সহ-সাধারন সম্পাদক তৃষ্ণা চক্রবর্তী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদিকা রেশমা জান্নাতুল রুমা, বিভাগীয় সদস্য এনামুল হক, জামাল তরফদার, সুরাইয়া জামান, তৃষ্ণা ইসলাম, তৃনমুল নারী উদ্যোগতার সাধারন সম্পাদক, শাহানা চৌধুরী নয়ন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যান ও পুনর্বাসন সোসাইটি ও কেন্দ্রীয় যুব কমান্ড এর সভাপতি এডভোকেট নাজিম উদ্দিন বাবু, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. খালেদ বিন মাসুদ প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *