বিত্তশালীরা নিজ নিজ অবস্থান থেকে গরিব ও অসহায় মানুষের পাশে দাঁড়ান : ফয়সল চৌধুরী

চলমান লকডাউন পরিস্থিতি ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে সিলেটের গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলার কারানির্যাতিত নেতাকর্মীদের পাশে দাঁড়িয়েছেন জাতীয় একাদশ সংসদ নির্বাচনে সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে জাতীয় ঐক্যফ্রন্টের বিএনপি মনোনিত সাবেক প্রার্থী ফয়সল আহমদ চৌধুরী।

গত সংসদ নির্বাচনে রাজনৈতিক মামলায় গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলার কারানির্যাতিত নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে ফয়সল আহমদ চৌধুরী পৌঁছে দিচ্ছেন ঈদ উপহার।

এরই ধারাবাহিকতায় শুক্রবার (৭ মে) গোলাপগঞ্জ উপজেলার লক্ষণাবন্ধ, ভাদেশ্বর, শরীফগঞ্জ ইউনিয়নের বিএনপির নেতাকর্মীদের মাঝে এসব উপহার বিতরণ করেন তিনি।

শুক্রবার বিকাল ৩টায় উপজেলার লক্ষণাবন্ধ ইউনিয়নের পুরকায়স্থ বাজার মাইজপাড়া গ্রামস্থ বিএনপি নেতা রেকল আহমদের বাড়িতে স্বাস্থ্যবিধি মেনে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে নেতাকর্মীদের হাতে ঈদ উপহার তুলে দেন সিলেট-৬ আসনের গরিব-দু:খি মানুষের নিকটজন ফয়সল আহমদ চৌধুরী।

এসময় তিনি বলেন, কথিত লকডাউনের নামে সরকার দেশের খেটে খাওয়া মানুষকে চরম বিপাকের মাঝে ফেলে দিয়েছে। গরিব ও অসহায় মানুষের ঘরে খাবার না দিয়ে এমন লকডাউন মানুষের উপর পুরোপুরি জুলুম। এছাড়াও দেশের অর্থনৈতিক চাকাকে পুরোপুরি অচল করে দেবে এমন অপরিকল্পিত লকডাউন। তাই বিত্তশালীদের উচিত- সবাই নিজ নিজ অবস্থান থেকে নিকটস্থ গরিব ও বিপাকে পড়া মানুষের পাশে দাঁড়ানো।

ফয়সল আহমদ চৌধুরী আরও বলেন, আজ দেশে গণতন্ত্রের ‘গ’-ও নেই। চারদিকে চলছে জুলুম আর নৈরাজ্যের জয়-জয়কার। দেশকে এই চরম বিপজ্জকনক অবস্থা থেকে উদ্ধার করতে হলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে জাতীয়তাবাদী শক্তিকে আগামী নির্বাচনে ক্ষমতায় নেয়া ছাড়া বিকল্প নেই।

এ সময় বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করেন ফয়সল আহমদ চৌধুরী।

ঈদ উপহার বিতরণকালে লক্ষণাবন্ধ ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান রাজু আহমদ, ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আনহার উদ্দিন, উপজেলা জাসাসের সভাপতি আমির হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী অজি মোহাম্মদ কাওসার, লক্ষণাবন্ধ  ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য জয়নাল আবেদিনসহ লক্ষণাবন্ধ, ভাদেশ্বর, শরীফগঞ্জ এই তিন ইউনিয়নের বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *