শ্রীমঙ্গল ছাত্রলীগ কর্মী জুবায়ের আহমেদ এর উদ্যােগে সেহেরী বিতরন

আমিনুর রশীদ রুমান-মৌলভীবাজার জেলা প্রতিনিধি:: বিশ্বের সকল মুসলমান ধর্মালম্বীরা এই পবিত্র সিয়াম সাধনার মাসে স্রষ্টার নৈকট্য লাভের আশায় দিয়ে থাকেন সংযমের পরীক্ষা । কিন্তু, দুর্ভাগ্যজনক হলেও সত্য সবার জীবনে রমজান মাস একই বাস্তবতা নিয়ে হাজির হয় না ৷ অসহায় আর নিম্নবিত্ত মানুষের জীবনে রমজান মাসের বাস্তবতা বেশ চ্যালেঞ্জিং ৷ সারাদিন রোযা রেখেও একবেলা সেহেরি ব্যবস্থা করতে পারেন না তারা। শ্রীমঙ্গলে সেইসব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য ৩০ জন দরিদ্রদের মধ্যে রাতে সেহেরি বিতরনে জন্য উদ্যোগ নিয়েছে শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী মোঃ জুবায়ের আহমেদ।

শ্রীমঙ্গল উপজেলায় করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মধ্যে পবিত্র রামাদ্বান মাস উপলক্ষে শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগ কর্মী মো.জুবায়ের আহমেদ এর নিজ উদ্যােগে সেহেরী বিতরনের কাজ গ্রহন করে ।

আজ (২৪ এপ্রিল) ২০২১ খ্রিঃ শনিবার রাত ১ ঘটিকায় শ্রীমঙ্গল মৌলভীবাজার রোডের বারিধারা আবাসিক এলাকার সামনে সেহেরি বিতরণ করা হয়েছে । করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া ৩০ জন দরিদ্রদের মধ্যে পবিত্র রামাদ্বান উপলক্ষে এইসব সেহেরি বিতরন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মাসুদুর রহমান মসুদ,শ্রীমঙ্গল সেচ্ছাসেবক লীগের শ্রীমঙ্গল উপজেলা শাখার যুগ্ম আহবায়ক এ,এফ,এম,এম হিমেল,সাবেক কলেজ ছাত্রলীগ নেতা তামিম হোসেন,সাবেক কলেজ ছাত্রলীগ নেতা মিজবাহ উদ্দীন মাহবুব,রুমন আহমেদ চৌধুরী, ১৯ জাতীয় দলের ক্রিকেটার রুহেল আহমেদ সহ ছাত্রলীগ কর্মী সৈকত,অনুজ, মাহবুব,রায়হান,প্রতাব,নাইম ছাত্রলীগ নেতৃবৃন্দ এছাড়াও উপস্থিত ছিলেন সাংবাদিক রূপক দত্ত,এনায়েত হোসেন, শাহাদাত হোসেন অপু প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *