সিলেট ইয়াং স্টারের রমজানের খাদ্য সামগ্রী বিতরণ

সিলেটের অতিপরিচিত সামাজিক সংগঠন মানবতার সেবায় নিয়োজিত এই স্লোগানকে সামনে রেখে গঠিত যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, ইতালি ইয়াং স্টার শাখার অর্থায়নে সিলেট ইয়াং স্টারের আয়োজনে অসহায়, দুঃস্থ মানুষের মাঝে রমজানের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল, চাল, ডাল, তেল, পিয়াজ, লবন, আলু, চানা, সাবান ও মাস্ক। প্রথম ধাপে একশো পরিবারকে সোমবার নগরীর বিভিন্ন এলাকায় গরীব অসহায়দের খুঁজে খুঁজে তাদের মাঝে খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে।

পরবর্তীতে সিলেট ইয়াং স্টারের অধিনস্থ জগন্নাথপুর, ছাতক, ঢাকা ইয়াং স্টারের পক্ষ থেকে মধ্য রমজানে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। করোনা প্রাদুর্ভাব রোধে ইয়াং স্টারের নেতৃবৃন্দ মানুষকে একত্রিতভাবে জড়ো না করে ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দেন।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট ইয়াং স্টারের উপদেষ্টা আকবর আলী, সভাপতি সৌরভ সোহেল, সাধারণ সম্পাদক মো. রাসেল আহমদ, সহ সভাপতি রাগিব আহমদ রুহেল, যুগ্ম সাধারণ সম্পাদক সদরুল ইসলাম লোকমান, ইমাম হাসান, আপ্যায়ন বিষয়ক সম্পাদক নুরেশ আহমদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক এসএম তাফহিম, কোষাধ্যক্ষ জালাল উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক জাকারিয়া ইসলাম প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *