মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করল ১৩নং ওয়ার্ড আ.লীগ

সিলেট মহানগর আওয়ামী লীগের নির্দেশনায় ওয়ার্ডে ওয়ার্ডে করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য সচেতনতার অংশ হিসেবে নগরীর ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে ১১ এপ্রিল বিকেল ৪টায় ব্যস্ততম কাজিরবাজার এলাকায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

এসময় নেতৃবৃন্দ বলেন, বর্তমানে সারাবিশ্ব করোনা ভাইরাস সংক্রমনের কারনে মহাসংকটে। আমাদের দেশের প্রধানমন্ত্রী, মানবতার মা, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা দেশের সর্বস্তরের মানুষের স্বাস্থ্য সুরক্ষার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি দেশের মানুষকে বিনামূল্যে করোনা ভ্যাকসিন টিকা দিয়েছেন। যা আমাদের পূর্বে বিশ্বের বহুদেশ শুরু করতে পারেনি।

নেতৃবৃন্দ সাধারণ মানুষের উদ্যোগে মাস্ক বিতরণকালে আরো বলেন, সরকার প্রতিনিয়ত স্বাস্থ্যঝুঁকি মোকাবেলায় কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগের প্রত্যেক নেতাকর্মী স্বাস্থ্য সচেতনতা ও যে কোন সংকটে মানুষের পাশে থাকবে।

১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফখরুল হাসান ও আওয়ামী লীগ নেতা চন্দন রায়ের নেতৃতে মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণকালে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত, ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, প্রচার সম্পাদক রফিক আহমদ, দপ্তর সম্পাদক কিবরিয়া খান, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সাবেক ছাত্রনেতা রকি দেব, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল আলীম, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা জাহিদ এনাম সাব্বির, মহানগর ছাত্রলীগ নেতা তন্ময় সমাদ্দার জয় প্রমুখ।

ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষ থেকে পথচারী, ভ্রাম্যমান ব্যবসায়ী, সবজি বিক্রেতাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে সার্জিকেল মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *