সিলেটে একদিনে করোনার টিকার দ্বিতীয় ডোজ নিলেন ৩৭০৮ জন

সিলেট নিউজ টাইমস্  ডেস্ক :: সিলেটে করোনাভাইরাস প্রতিরোধী টিকার দ্বিতীয় ডোজের তৃতীয় দিনে সিলেট নগরীতে টিকা নিয়েছেন ৩ হাজার ৭০৮ জন। এছাড়া প্রথম ডোজের টিকা নিয়েছেন আরও ১৫৬ জন।

রবিবার সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও সিলেট বিভাগীয় পুলিশ লাইন্স হাসপাতালে এ টিকা প্রদান করা হয়।

টিকার ব্যবস্থাপনায় থাকায় সিলেট সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম সুমন জানান, রবিবার সকাল ৯টা থেকে টিকাদান কার্যক্রম শুরু হয়। গত ৭ থেকে ১০ ফেব্রুয়ারি পর্যন্ত যারা করোনার টিকার প্রথম ডোজ নিয়েছিলেন, তাদেরকে রবিবার দ্বিতীয় ডোজ দেয়া হয়েছে।

সিলেট নগরীর ভেতরের দুটি টিকাকেন্দ্রের মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে দ্বিতীয় ডোজ টিকা নেন ৩ হাজার ৩৭৫ জন। এর মধ্যে পুরুষ ১ হাজার ৯১১ জন ও নারী ১ হাজার ৪৬৪ জন। একই হাসপাতালে রবিবার প্রথম ডোজ টিকাগ্রহণকারী ১১০ জনের মধ্যে ৫৪ জন পুরুষ ও ৫৬ জন নারী ছিলেন।

এছাড়া সিলেট বিভাগীয় পুলিশ লাইন্স হাসপাতালে শনিবার দ্বিতীয় ডোজ টিকা নেন ৩৩৩ জন। এর মধ্যে পুরুষ ২৬৪ জন ও নারী ৬৯ জন। একই হাসপাতালে প্রথম ডোজ টিকা নেন ৪৬ জন। এর মধ্যে পুরুষ ৪০ জন ও নারী ৬ জন।

আর দুই কেন্দ্রে মিলিয়ে রবিবার করোনার দ্বিতীয় ডোজ টিকা গ্রহণকারী ৩ হাজার ৭০৮ জনের মধ্যে ২ হাজার ১৭৫ জন পুরুষ ও ১ হাজার ৫৩৩ জন নারী ছিলেন। আর প্রথম ডোজ টিকা গ্রহণকারী ১৫৬ জনের মধ্যে পুরুষ ৯৪ জন ও নারী ৬২ জন ছিলেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *