দক্ষিণ সুরমার লালাবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

নিজস্ব  প্রতিবেদক :: সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমা এলাকায় আবারও ঘটেছে ভয়াবহ দুর্ঘটনা। বুধবার (৩১ মার্চ) বিকেল সাড়ে ৪টায় দক্ষিণ সুরমার লালাবাজারে হবিগঞ্জ এক্সপ্রেসের একটি বাস একটি সিএনজি অটোরিকশাকে পেছন থেকে সজোরে ধাক্কা দিলে ঘটনস্থলেই অটোরিকশার চালক ও এক নারী যাত্রী নিহত হন। হাসপাতালে নেয়ার পর মারা যান ।

এ নিয়ে এখন পর্যন্ত মর্মান্তিক এ দুর্ঘটনায় মারা গেলেন তিনজন।

নিহতরা হলেন- সিলেটের ওসমানীনগরের নিজ কুরুয়া এলাকার মৃত তহির উল্লাহর ছেলে অটোরিকশা চালক শামীম মিয়া (৩৫), বিশ্বনাথের চানসিকাপন গ্রামের হোমিও ডাক্তার চেরাগ আলীর স্ত্রী রাহেলা বেগম (৫০) ও তাদের মেয়ে কামরুন নেছা শিপা (২০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল সাড়ে ৪টার সময় দক্ষিণ সুরমার লালাবাজারে লালাবাজার স্কুল এন্ড কলেজের সামনে সিলেটগামী একটি সিএনজি অটোরিকশাকে পেছন দিকে আসা একটি হবিগঞ্জ এক্সপ্রেস বাস সজোরে ধাক্কা দেয়। এসময় সিএনজি অটোরিকশাটি সামনে থাকা একটি কাভার্ড ভ্যানের পেছনে গিয়ে আছড়ে পড়ে। এসময় অটোরিকশা চালক শামীম মিয়া ও যাত্রী রাহেলা বেগম ঘটনাস্থলেই মারা যান।

খবর পেয়ে দক্ষিণ সুমরা থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে এবং গুরুতর আহত আরো তিনজনকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।  হাসপাতালে যাওয়ার পর রাহেলা বেগমের মেয়ে কামরুন নেছা মারা যান। নিহতদের ওসমানী হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

তবে  এ বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, সিএনজি অটোরিকশা এবং হবিগঞ্জ এক্সপ্রেস বাসটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *