ব্লাডম্যান নির্বাচিত সভাপতি মহিবুর রহমান জুয়েল ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ভূইয়া 

আমিনুর রশিদ চৌধুরী রুমন-শ্রীমঙ্গল প্রতিনিধি:: শ্রীমঙ্গলে ব্লাডম্যান এর দই বছরের পূর্ণাঙ্গ কমিটিগঠনে নির্বাচিত হয়েছেন সভাপতি মো. মহিবুর রহমান জুয়েল সাধারণ সম্পাদক, ইকবাল হোসেন ভূঁইয়া সহ ৭১ সদস্য বিশিষ্ট কমিটি।

আজ (২৫ মার্চ) ২০২১ খ্রিঃ বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় শ্রীমঙ্গল প্রেসক্লাবে ব্লাডম্যান এর দুই বছরের পূর্ণাঙ্গ কমিটিগঠনের ঘোষণা করা হয়।

২০১৫ সাল থেকে অল্প অল্প করে সংগঠনটি বড় হতে হতে ২০২১ সালে এসে বিশাল পরিবার পরিণত হয়। তাই সংগঠনের কার্যক্রম আরও গতিশীল ও সুশৃঙ্খল করার জন্য একটি দিক নির্দেশনামূলক কমিটির প্রয়োজনীয়তার অনুভবে গত ২/১০/২০২০ ইং তারিখে ব্লাডম্যান শ্রীমঙ্গলের সদস্যদের মতামতে ১১ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয় এবং আহবায়ক কমিটিকে ০৩ মাসের মধ্যে একটি পূর্নাঙ্গ কমিটি গঠন করার দায়িত্বে দেওয়া হয়।

করোনাকালীন সময়ে ০৩ মাসের বেশী সময় অতিবাহিত হলেও আহবায়ক কমিটি পর্যালোচনা করে ১৩ টি সভার মাধ্যমে আহবায়ক কমিটির সকল সদস্যের সম্মতিতে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি পূর্নাঙ্গ কমিটি হিসেবে পরিপূর্ণ করা হয়েছে ।

যা আজ শ্রীমঙ্গল প্রেসক্লাবের প্রেস ব্রিফিং এর মাধ্যমে “ব্লাডম্যান শ্রীমঙ্গল ” এর সদস্য সচিব মোঃ আমজাদ হোসেন বাচ্চু ০২ বছর মেয়াদী ব্লাডম্যান শ্রীমঙ্গলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *