খেলাধুলা যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে পারে: কাউন্সিলর আজাদ

দক্ষিণ সুরমার সিলামে মঞ্জলাল যুব সমাজ কর্তৃক আয়োজিত ৮ম মিডবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১৯ মার্চ) স্থানীয় মাঠে আয়োজিত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।

তিনি বলেন, আজকে বাংলাদেশ যে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে, তার অন্যতম ভূমিকা রয়েছে খেলাধুলার। এই খেলাধুলাই যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে পারে। তাই যুব সমাজকে খেলাধুলায় এগিয়ে আনতে অভিভাবকদের দায়িত্ব নিতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামস উদ্দিন সামস, ৫নং সিলাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকরাম হোসেন বখত, দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের আহবায়ক নুরুল ইসলাম, কানাইঘাট লক্ষিপ্রসাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আহমেদ সুলেমান।

৫নং সিলাম ইউ/পি চেয়ারম্যান পদপ্রার্থী আবদুল আহাদ ইসলাম ও সিলেট কর্মসহায়ক উন্নয়ন সংস্থার সভাপতি কামরান হোসেন দ্বারার সঞ্চালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলাম ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের মেম্বার মঈনুল ইসলাম, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তুহিন আহমদ চৌধুরী, কলাবাগান বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জুবের আহমদ, জননী সমাজ কল্যান ও ক্রীড়া সংস্থার সভাপতি মো. ফখরুল ইসলাম, যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি নেতা জাকিরুল ইসলাম লায়েক, সিলাম ফ্রেন্ডস ক্লাবের সভাপতি কাজী জাকির হোসেন সুজন, সিলাম ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী আফজল আলী তালুকদার।

ফাইনাল খেলায় কাতারি ফাইটার্স খালেরমুখকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় জয় বাংলা স্পোর্টিং ক্লাব চরমোহাম্মদপুর।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *