শ্রীমঙ্গল প্রেসক্লাবের উদ্যোগে বঙ্গবন্ধু’র জন্মদিনে অসহায় শিশুদের মাঝে খাদ্য বিতরন

আমিনুর রশিদ চৌধুরী রুমন:: শ্রীমঙ্গলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে শতাধিক অসহায় শিশুর মধ্যে খাবার বিতরণ করা হয়েছে।

বুধবার (১৭ মার্চ) ২০২১ খ্রিঃ সকাল ১০ ঘটািকার সময়ে শ্রীমঙ্গল প্রেসক্লাবের উদ্যোগে শ্রীমঙ্গল প্রেসক্লাবের (ভারপ্রাপ্ত) সভাপতি কাউছার ইকবাল এর সভাপতিত্বে ও শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সভাপতি,অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটি ও সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এম.পি।

এ সময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মো.নজরুল ইসলাম,শ্রীসঙ্গল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নেছার উদ্দিন, শ্রীমঙ্গল থানার (ভারপ্রাপ্ত) ওসি আব্দুছ ছালেক, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জিল্লুল আনাম, সাধারণ সম্পাদক শহিদ হোসেন ইকবাল, যুগ্ম সম্পাদক আকরাম খান, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন,প্রেসক্লাবের (ক্রীড়া ও সাংস্কৃতিক) সম্পাদক মামুন আহমেদ, প্রেসক্লাবের সহ-সভাপতি দীপঙ্কর ভট্টাচার্য লিটন, শ্রীমঙ্গল সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা সাবের আহমেদ, শ্রীমঙ্গল পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবেদ হোসেন সহ প্রেসক্লাবের সাংবাদিক ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে বঙ্গবন্ধুর ১০১ তম জন্মবার্ষিকী উদযাপনে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠন নানা কর্মসূচি পালন করেন।

সকাল ৮ ঘটিকায় উপজেলা পরিষদে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে দিবসের শুভসূচনা করেন উপাধ্যক্ষ ড. মো.আব্দুস শহীদ এম.পি। এ সময় উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *