মসজিদ উদ্বোধন হলো চৌহাট্টায়

সিলেট রেড ক্রিসেন্ট ও মাতৃমঙ্গল হাসপাতাল ও শিশু কল্যাণ কেন্দ্রে নামাজ আদায়ের জন্য একটি মসজিদ প্রতিষ্ঠা করা হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিবস ১৭ মার্চ পবিত্র জোহরের নামাজের সময়ে এ মসজিদটি উদ্বোধন করা হয়।

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান মসজিদের নামফলক উন্মোচনের মাধ্যমে মসজিদের উদ্বোধন করেন। এ সময় বক্তব্যকালে তিনি বলেন, মুসল্লিদের অসুবিধা বিবেচনা করে নামাজ আদায়ের সুবিধার্থে মসজিদটি প্রতিষ্ঠা করায় দীর্ঘদিন পর মুসল্লিদের একটি চাহিদা পূরণ করা হলো।

মসজিদ উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক আবদুর রহমান জামিল। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সৈয়দা জেবুন্নেছা হক, রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের কার্যনির্বাহী কমিটির সদস্য ফেরদৌস চৌধুরী রুহেল, সাইফুর রহমান খোকন, সুয়েব আহমদ, মজির উদ্দিন, মোস্তাক আহমেদ পলাশ ও সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এ জেড রওশন জেবিন রুবা, বাংলাদেশ রেড ক্রিসেন্ড সোসাইটি সিলেট ইউনিটের আজীবন সদস্য আব্দুল বাতিন ফয়সল,মো. নাজিম খান, নিজাম উদ্দিন, শমসের রাসেল, মাতৃমঙ্গল হাসপাতালের হিসাব রক্ষক কর্মকর্তা আমির জামানসহ যুব রেডক্রিসেন্টের সদস্যরা।

মসজিদের উদ্বোধনী অনুষ্ঠানে দোয়া মোনাজাত পরিচালনা করেন শেখঘাট জামে মসজিদের ইমাম মাওলানা সাদিকুর রহমান।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *