সিলেটে মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাংগঠনিক সফর

সিলেট-৩ আসনের এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী আকস্মিক মৃত্যুতে গভীরভাবে শোকাভিভূত হয়ে ১২ মার্চ তারিখে নির্ধারিত সিলেট বিভাগীয় সাংগঠনিক আলোচনা সভা বাতিল করে কেন্দ্রীয় আওয়ামী মৎস্যজীবী লীগের সিলেট বিভাগীয় সাংগঠনিক টিম হযরত শাহজালাল (রঃ) ও হযরত শাহপরাণ(রঃ) এবং  শাহ সুন্দর শাহ মাজার জিয়ারত করেন।

ঐদিন ফেঞ্চুগঞ্জ কাসিম আলী উচ্চ বিদ্যালয় মাঠে মরহুম এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর জানাজার নামাযে কেন্দ্রীয় সাংগঠনিক টিম সহ, সিলেট বিভাগের অন্তর্গত সুনামগঞ্জ, মৌলভীবাজার, হবিগঞ্জ ও সিলেট জেলা মৎস্যজীবী লীগ নেতৃবৃন্দ অংশ নেন।

শনিবার ১৩ মার্চ নগরীর একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিলেট জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক এম এন নবীর সভাপতিত্বে ও সদস্য সচিব মৃদুল কান্তি দাসের সঞ্চালনায় কেন্দ্রীয় সাংগঠনিক টিমের নিকট সাংগঠনিক রিপোর্ট পেশ করেন, আওয়ামী মৎস্যজীবী লীগের হবিগঞ্জ জেলা সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম, সুনামগঞ্জ জেলা সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য মোঃ তৌহিদ হোসেন বাবু, সভাপতি দেবাশীষ দাস বাপ্পি,  মৌলভীবাজার জেলা সদস্য সচিব অভিনাশ দেব, আহবায়ক মোঃ মুজাহিদ হোসেন, সিলেট জেলা প্রতিষ্ঠাতা সভাপতি ও আহবায়ক এম.এন.নবী, সাবেক কেন্দ্রীয় সহ-সম্পাদক ও সিলেট জেলা সদস্য সচিব মৃদুল কান্তি দাস।

সভায় সাংগঠনিক রিপোর্ট গ্রহণ শেষে সাংগঠনিক তৎপরতা বৃদ্ধি করে অসহায় দরিদ্র মৎস্যজীবীদের আর্তসামাজিক উন্নয়নে ও  দলকে সুসংগঠিত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান এবং  মৎস্যজীবী লীগ নেতৃবৃন্দের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক গঠনতান্ত্রিক বক্তব্য রাখেন কেন্দ্রীয় মৎস্যজীবী লীগের সিলেট বিভাগীয় সাংগঠনিক টিমের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রেজুয়ান আলী খান আর্ণিক, কেন্দ্রীয় সহ-সভাপতি ও সিলেট বিভাগীয় সাংগঠনিক টিমের প্রধান মনজুর কাদের মোহন, কেন্দ্রীয় সদস্য, ই এইচ এস এম সরোয়ার মোর্শেদ, মনির হোসেন মোল্লা, জয়দেয় বর্মন, শেখ মোঃ ইমরান।

এছাড়া উপস্থিত ছিলেন সিলেট জেলা যুগ্ম-আহবায়ক, মোঃ আরশ আলী, নুরুল ইসলাম, আমিরুল হোসেন চৌধুরী আমনু, জমিরুল ইসলাম বাবলু, সেলিম মিয়া, আব্দুল আহাদ, ১ নং সদস্য নজরুল ইসলাম কাজল সহ প্রমুখ নেতৃবৃন্দ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *