শ্রীমঙ্গলে লিফলেট বিতরণ কালে এক জামাতের নেতা আটক

আমিনুর রশিদ রুমন-শ্রীমঙ্গল প্রতিনিধি:: মৌলভীবাজার-৪ আসনের শ্রীমঙ্গলে জামাতে ইসলামি বাংলাদেশ সংগঠন শ্রীমঙ্গল শাখার এক রোকন সদস্যকে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

আটককৃত রোকন সদস্য শ্রীমঙ্গল উপজেলা লৈয়ারকুল এলাকার বাসিন্দা, তার পিতার নাম আলী করিম এবং তার আসল নাম সামসুদ্দোহা সেলিম বয়স (৬৫)।

তিনি জামাতের রোকন সদস্য ও শ্রীমঙ্গল সাতগাঁও ইউনিয়ন জামাতের সভাপতি বলে জানা যায়।
বৃহষ্পতিবার দুপুরে শ্রীমঙ্গলের সাব রেজিস্ট্রার অফিসের সামনে মানুষের মাঝে জামাতি ইসলামি বাংলাদেশ সংগঠনে বই সহ লিফলেট বিতরণ কালে তাকে আটক করে শ্রীমঙ্গল থানা পুলিশ।

এ দিকে শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের নেতা বদরুল আলম শিপলু বলেন, তিনি তাঁর ভাইয়ের একটি কাজে শ্রীমঙ্গল সাব রেজিষ্ট্রার অফিসে যান এবং তখন সেখানে দেখতে পান একটি লোক বিভিন্ন ধরনের ইসলামি সংগঠনের বই এবং অনেক গুলো লিফলেট নিয়ে সার্ব রেজিষ্ট্রার অফিসের সামনে বসে বিতরণ করছে তিনি কৌতূহল হয়ে সেই ব্যক্তির কাছথেকে বই সংগ্রহ করেন এবং পড়তে তাকেন এবং বইগুলো পড়ে জানান বইগুলোতে রাষ্ট্রবিরোধী অনেক উস্কানি মূলক লেখা,বার্তা আছে যা সরকারকে ক্ষতিগস্ত করতে সক্ষম হবে। তিনি দ্রুত সিদ্ধান্ত নেন প্রশাসন সহ সবাইকে অবগত করার জন্য ।

এবং তিনি সবাইকে জানিয়ে সেখানে অবস্থান করেন। এবং পুলিশ সেখানে এসে ওই জামাত শিবিরের নেতাকে লিফলেট বিতরণ অবস্থায় আটক করে ।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার এসআই তির্থঙ্কর দৈনিক সন্ধ্যাবাণী কে জানান,সংবাদ পেয়ে আমরা জামাতের একজন সদস্যকে আটক করি। তার নিকট থেকে জামাতে ইসলামির আমির ডা.শফিকুর রহমানের বক্তব্য ও সংগঠন পদ্ধতির বই সংগ্রহ করি পাশাপাশি ৫০ সদস্য ফরম সংগ্রহ করি এবং সংগঠনের প্রচারপত্র ১০০ টি লিফলেট পাওয়া যায় বলে জানান।
তিনি আরও জানান,তাকে জিজ্ঞাসাবাদ চলছে এবং মামলা দায়ের প্রস্তুতি চলছে এবং প্রক্রিয়াদিন আছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *