হবিগঞ্জ শহরে ডিবি পুলিশের সাড়াষি অভিযান: ৪ কলগার্লসহ ৭ জন আটক করেছে ডিবি পুলিশ

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জ শহরের পুরাতন পৌরসভা এলাকায় সাড়াষি অভিযান চালিয়েছে ডিবি পুলিশ। এসময় আম্বর আলী, শাহজালাল ও গরীবে নেওয়াজসহ বিভিন্ন আবাসিক হোটেল থেকে ম্যানেজার ও কলগার্লসহ ৭ জনকে আটক করা হয়েছে। অভিযানে ছিলেন ডিবির (ওসি) আল আমিন ও এসআই মোজাম্মেল হকের নেতৃত্বে একদল ডিবি পুলিশ। আটককৃতরা হল, শহরের রাজনগর এলাকার মৃত মশ্বব আলীর পুত্র সিদ্দিকুর রহমান দুলাল (৪৫), রিচি অগ্নিকোনার আব্দুল কাদিরের পুত্র ফরিদ মিয়া (২৫) ও জয়নগর এলাকার মৃত বিলাত আলীর পুত্র দিলু মিয়া (৪০)।

তবে এ ছাড়া কলগার্লদের মধ্যে রয়েছে, বাহুবল উপজেলার মানিকাআব্দা গ্রামের আব্দাল মিয়ার স্ত্রী তানিয়া আক্তার (৩০), পাইকপাড়া গ্রামের দুলাল মিয়ার স্ত্রী পারুল আক্তার (২৮), নবীগঞ্জ উপজেলার দিনারপুর গ্রামের মৃত ইজ্জত আলীর কন্যা মিলি (২০) ও সদর উপজেলার শরিফাবাদ গ্রামের আজব আলী সুমনের স্ত্রী রুনু আক্তার (৩৫)।

এ অভিযানকালে তাদের হেফাজত থেকে বেশকিছু কনডম ও যৌন উত্তেজক ট্যাবলেট উদ্ধার করা হয়।

স্থানীয়দের কাছে জানা যায়, ওই এলাকায় বেশ কিছু ব্যবসা প্রতিষ্ঠানে দীর্ঘদিন যাবত অসামাজিক কার্যকলাপ চলে আসছিল। জনসম্মুখে এসব চলার পরও উল্লেখিতরা বীরদর্পে এসব অসামাজিক ব্যবসা চালিয়ে যাচ্ছিল। কিন্তু কেউ প্রতিবাদ করেনি। আর প্রতিবাদ করেই কি হবে ?

কতিপয় অসাধু আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যকে মাসোহারা দিয়ে এসব করে বলে অভিযোগ করেন এলাকাবাসি। তবে ডিবির ওসি জানান, শহরের বিভিন্ন বিলাস বহুল আবাসিক হোটেলগুলোতে দেহ ব্যবসার অভিযোগ পাওয়া গেছে। কাউকেই ছাড় দেয়া হবে না। পুলিশ সুপারের নির্দেশে সন্দেহমূলক প্রতিটি হোটেলেই অভিযান চলবে।

এ ঘটনায় এসআই মোজাম্মেল বাদি হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন এবং এ ঘটনায় আর কে কে জড়িত তাদের বিরুদ্ধেও অভিযান চলছে।  বুধবার তাদেরকে আদালতে প্রেরণ করা হবে বলে জানান।

 

 

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *