শ্রীমঙ্গল সাংস্কৃতিক পরিবারের মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

আমিনুর রশিদ চৌধুরী রুমন-শ্রীমঙ্গল প্রতিনিধি:: মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শ্রীমঙ্গল সাংস্কৃতিক পরিবারের আয়োজনে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানমালায় ছিল আবৃত্তি, দলীয় সংগীত, নৃত্য ও গীটার পরিবেশন।

শ্রীমঙ্গল সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ সৈয়দ মূয়ীজুর রহমানে পরিকল্পনায় ও সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ নজরুল ইসলাম, সিনিয়র এএসপি আশরাফুজ্জামান আশিক, স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক পরিচালক ডাঃ সত্যকাম চক্রবর্তী। অনুশীলন চক্রের সাধারণ সম্পাদক মোঃ কাওছার ইকবালের পরিচালায় ও দেবাশীষ চৌধুরী রাজার উপস্থাপনায় অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্ঠানে শ্রীমঙ্গলের নবীন ও প্রবীণ শিল্পীরা সংগীত ও নৃত্য পরিবেশন করেন।

নৃত্য পরিবেশন করে পেখম, অনন্তা দূর্বা, বর্ষা সরকার ও বর্ণা সরকার। দলীয় সংগীত পরিবেশন করেন আলপনা সেন, জয়শ্রী চৌধুরী, জয়া শ্যাম, কৃষ্ণা সূত্রধর, শেলী সূত্রধর, অনিতা দেব শ্যাম, দেবযানী ধর, রোহিত শর্মা, রাহুল দাশ, সানোয়ার রহমান, উচ্ছাস দেবনাথ ও সৌরভ ঘোষ। আবৃত্তি করেন করে শোনান জাহান ই নূর সুলতানা, দেবাশীষ চৌধুরী রাজা ও জলি পাল। কি বোর্ডে ছিল ঐক্য ও তবলায় ছিল ঋদ্ধ। এছাড়া গীটার পরিবেশন করেন সুপর্ণা দেবনাথ।

ভাষার মাসের শেষদিনে অনুষ্ঠিত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের শুরু হয় জাতীয় সংগীত পরিবেশন করে। উপস্থিত অতিথি ও দর্শকরা পুরো অনুষ্ঠান উপভোগ করে আয়োজকদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *