অ্যাডভোকেট অপি সংবর্ধিত

স্কুল বন্ধুদের ভালোবাসা ও ফুলেল  শুভেচ্ছায় সিক্ত হলেন সিলেট জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত লাইব্রেরি সম্পাদক এডভোকেট আব্দুল মুকিত অপি।

দি এইডেড হাইস্কুলের ৯৪ ব্যাচের সাবেক শিক্ষার্থীরা গতরাতে (১৫ ফেব্রুয়ারি) নগরীর জেলরোডস্থ পানসী ইন হোটেলে এক সংবর্ধনা ও সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করে ।


এইডেডিয়ান-৯৪ এর সভাপতি শফিকুল ইসলাম শফিকের সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ দেওয়ান আল আমিন আল মুতাকাব্বিরের পরিচালনায় এতে  আলোচনায় অংশ নিয়ে বক্তারা পুরনো দিনের স্মৃতিচারণে আবেগাপ্লুত হয়ে পড়েন । তারা স্কুলবন্ধু অপিকে একজন অকৃত্রিম ভালোবাসার মানুষ হিসেবে আখ্যায়িত করে বলেন, ‘অপি সবসময় মানুষের উপকার করার চেষ্টা করে, সে নিরহঙ্কার-পরোপকারী ও সাদামনের মানুষ ।’

আলোচনায় অংশ নেন,৯৩ ব্যাচের  মিলোয়ার হোসেন মিলাদ,ইকবাল হোসাইন খান,হোসেন আহমদ,মতিয়ার রহমান, জুবায়ের আহমদ চৌধুরী সুমন , সাইফুল ইসলাম সাকিল ,মোস্তাকিম চৌধুরী অনি ও আখতার চৌধুরী রুবেল,৯৪ ব্যাচের প্রশান্ত চন্দ লিটন,আজিজুর রহমান খোকন, এহতেরামুল ইসলাম চৌধুরী রাফি,তাহমিদুল হাসান জাবেদ,আহমেদ সওম নওশাদ,আমিনুর রহমান আমিন,অমিত কান্তি দে,শেখ তোফায়েল আহমেদ শেফুল,মোঃ এহিয়া,মোহাম্মদ আবুল কালাম আজাদ আমিন,লোকমান হোসেন,আব্দুর  রাজ্জাক তোফায়েল,মোঃ মাহফুজুর রহমান কাওছার, মোঃ হুমায়ুন কবির নাহিদ,মোঃ মামুনুর রশীদ,মোহাম্মদ আশরাফুল ইসলাম । সংবর্ধিত এডভোকেট অপিকে এইডেডিয়ান-৯৪ এর পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট ও ফুল দেওয়া হয় ।

এছাড়া এডভোকেট অপিকে নিয়ে স্বরচিত কবিতা পাঠ করেন ছড়াকার প্রশান্ত চন্দ লিটন ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *